রবিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১২ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সংলাপে বসার অহ্বান জানিয়ে আ.লীগকে ঐক্যফ্রন্টের চিঠি

অক্টোবর ২৮, ২০১৮ | ৭:৪৭ অপরাহ্ণ

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: জাতীয় সংসদ নির্বাচনের আগে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে সংলাপে বসার আহ্বান জানিয়ে চিঠি দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

আজ রোববার (২৮ অক্টোবর) সন্ধ্যা সাতটার দিকে ঐক্যফ্রন্টের একটি প্রতিনিধি দল আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে গিয়ে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপের কাছে চিঠি দুটি হস্তান্তর করেন।

ঐক্যফ্রন্টের পাঠানো দুটি চিঠির একটি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও অন্যটি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বরাবর পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

জাতীয় ঐক্যফ্রন্টের প্রতিনিধি দলে ছিলেন গণফোরাম নেতা জগলুল হায়দার ও আ ও ম শফিউল্লাহ।

চিঠি দেওয়ার বিষয়ে ঐক্যফ্রন্টের নেতা ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য এম জগলুল হায়দার আফরিক সাংবাদিকদের বলেন, আমরা আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপকে চিঠি দিয়েছি। আমরা সংলাপে বসতে চাই। আমাদের যে সাত দফা দাবি এবং ১১ দফা লক্ষ্য সে আলোকে সংলাপের মাধ্যমে আমরা চেষ্টা করবো, সমস্যা সমাধান করার।

চিঠি গ্রহণের সময় আওয়ামী লীগের নেতাদের মধ্যে ছিলেন ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন ও আমিরুল আলম মিলন প্রমুখ।

এ বিষয়ে পরে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ সাংবাদিকদের সামনে বলেন, চিঠিতে কি আছে আমরা তা এখনো খুলে দেখিনি। আমাদের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কার্যালয়ে আসছেন। তিনি এলে আমরা বসে চিঠির ব্যাপারে বিস্তারিত জানতে পারবো। আগামীকাল আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার চিঠির বিষয়বস্তুর নিয়ে আপনাদের অবহিত করতে পারবো।

এ ছাড়া তিনি আরও বলেন, আমি তাদের চিঠি গ্রহণ করেছি এবং তাদেরকেও চিঠি গ্রহণের রিসিট কপি দিয়েছি।

সারাবাংলা/এনঅার/এমআই

সংলাপে বসার অহ্বান জানিয়ে আ.লীগকে ঐক্যফ্রন্টের চিঠি
বিজ্ঞাপন
বিজ্ঞাপন