বিজ্ঞাপন

সন্ধান মিললো সালাকে নিয়ে নিখোঁজ বিমানের

February 4, 2019 | 11:58 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

গত মাসের শেষ দিকে (২১ জানুয়ারি) আর্জেন্টাইন ফুটবলার ইমিলিয়ানো সালার নিখোঁজ হওয়ার ঘটনাটি ছিল বেশ আলোচনায়। বিমানে করে ফ্রান্স থেকে রওনা হয়ে ইংলিশ চ্যানেলে নিখোঁজ হন আর্জেন্টাইন এই ফুটবলার। বিমান দুর্ঘটনার পর অনেকদিন ধরেই সালা কিংবা পাইলট ডেভিড ইবোটসন, এমনকি বিমানের কোনো হদিস মেলেনি। এবার সেই নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষের সন্ধান পাওয়া গেছে ইংলিশ চ্যানেলে।

ট্রান্সফার ফির ক্লাব রেকর্ড গড়ে ১৭ মিলিয়ন ইউরোতে গত মাসেই সালাকে কিনেছিল ইংলিশ প্রিমিয়ার লিগের দল কার্ডিফ সিটি। সই করানোর দুইদিন পরই নিখোঁজ হন সালা।

এরপর সালাকে নিয়ে নিখোঁজ হওয়া সেই বিমান উদ্ধারের কাজ শুরুতে চললেও ২৪ জানুয়ারি উদ্ধার কার্যক্রম বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ। তবে পরবর্তীতে ব্যক্তি উদ্যোগে তহবিল সংগ্রহ করে উদ্ধার কার্যক্রম চালানো হয়।

বিজ্ঞাপন

রোববার (৩ ফেব্রুয়ারি) দুর্ঘটনা তদন্তকারী সংস্থা জানায়, ২৮ বছর বয়সী সালাকে নিয়ে নিখোঁজ হওয়া সেই বিমানটির সন্ধান মিলেছে। এখন বিমানটি উদ্ধারে কাজ চলছে।

সারাবাংলায় পড়ুন : না থেকেও ছিলেন নিখোঁজ সালা

বিজ্ঞাপন

এদিকে, সালার নিখোঁজে হতাশ হয়ে পড়েছেন তার বাবা। আর্জেন্টিনার এক টেলিভিশনের সাক্ষাতকারে তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি না। এটা দুঃস্বপ্ন। আমি হতাশ হয়ে পড়েছি।’

আরো পড়ুন : সালাকে খুঁজতে এমবাপেও টাকা পাঠিয়ে দিলেন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন