বিজ্ঞাপন

সম্পর্কের জটিল সমীকরণ ‘হ্যালো ভালোবাসা’

October 6, 2018 | 12:24 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ভালোবাসা আপেক্ষিক একটি বিষয়। এর ওপর কারো নিয়ন্ত্রণ থাকে না। কখন যে কার কাকে ভালো লেগে যায় তা বলা মুশকিল। তারপর যখন কেউ ভালোবাসায় জড়ায়। সপে দেয় নিজেকে। তখন অনেক সময় পরিবার সে সম্পর্ক মেনে নিতে চায় না। বাবা-মায়ের কথা মেনে নিয়ে তাদের পছন্দ মতো মানুষকে বিয়ে করবে তাতেও মন সায় দেয় না। কারণ সারাজীবন ভালোবাসার মানুষটির পাশে থাকার শপথ নিয়েছে যে মন। মনস্তাত্বিক দ্বন্দ্বে পড়ে যেতে হয় তখন। কোনটা করা উচিত, কোনটা করা উচিত নয়- সেটা বুঝতে পারে না।

এরকম একটি গল্প নিয়ে সঞ্জয় সমদ্দার নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘হ্যালো ভালোবাসা’। গল্প লিখেছেন ইভান সাইর। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।


আরও পড়ুন :  বিদায় বললেন ক্যাপ্টেন আমেরিকা


স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নিয়ে পরিচালক সঞ্জয় সমদ্দার সারাবাংলাকে বলেন, ‘বাবা-মা যখন সন্তানের ভালোবাসা মেনে না নেয় তখন সন্তান কি করবে? সে বাবা-মায়ের কথা ভেবে ভালোবাসা সেক্রিফাইজ করবে? নাকি তার ভালোবাসার জন্য বাবা-মাকে ছেড়ে যাবে। এই প্রশ্নেগুলোর উত্তর পাওয়া যাবে এই শর্টফিল্মে।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘ভালোবাসা যেমন সত্য, তেমন ভালোবাসর জন্য আমরা দায়িত্ববোধের জায়গা যেন ভুলে না যাই। পরিবারের প্রতি সবার দায়বদ্ধতা থাকে।’

এতে কেন্দ্রিয় দুই চরিত্রে অভিনয় করেছেন রেডিও জকি ইভান সাইর ও বৃষ্টি ইসলাম। রিফজয় ক্রিয়েশনস নিবেদিন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করেছেন রিফাত আরা এবং সঞ্জয় সমদ্দার। দূর্গা পূজা উৎসবে এটি পাসওয়ার্ড এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : শিমুল মুস্তাফা। উপস্থাপনা : পলাশ মাহবুব

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন