বিজ্ঞাপন

সাইকো রূপে দেখা দিলেন জয়া আহসান

January 5, 2019 | 11:15 pm

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জয়া আহসান যেন নিজেকে নিজে ছাড়িয়ে যাচ্ছেন। সফলতা যদি  এভারেস্টের চূড়া হয় তবে তিনি তাতে উঠে ক্রমাগত সফলতার ঝান্ডা উড়াচ্ছেন। আর সেকারণে হয়ত তাকে নিয়ে দুই বাংলায় কাড়াকাড়ি লেগেছে। তবে সব্যসাচী জয়া দুই বাংলা সামলাচ্ছেন সমানতালে।

পদ্মাপাড়ের অভিনেত্রী গঙ্গাপাড়ে নিজেকে প্রমাণ করেছেন নিজের অভিনয় দক্ষতা দিয়ে। সেই দক্ষতার কারণে তিনি একের পর এক পশ্চিমবাংলার সিনেমায় অভিনয় করছেন। সবেমাত্র সেখানে তার ‘বিজয়া’ ছবি মুক্তি পেয়েছে। ছবিটিতে তার অভিনয় পাচ্ছে প্রশংসা। এর দিন-দুই না যেতেই অন্তর্জালে প্রকাশ পেল জয়ার সাইকো থ্রিলার ‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবির ট্রেলার। জয়া তার অফিসিয়াল ফেসবুক পাতায় ১ মিনিট ৩০ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশ করেন। প্রকাশের পর ভক্তদের প্রশংসায় ভাসতে থাকেন তিনি।


আরও পড়ুন :  সালমানের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব!


‘আমি কাউকে বাঁচাতে পারি না, আমি নিজেকেই বাঁচাতে চাই না’- এরকম একটি রহস্যময় সংলাপ দিয়ে ট্রেলারের শুরু। যেখানে জয়া আহসানের চোখের জল আর বৃষ্টির জল মিশে একাকার হয়ে যায়। তারপর থেকে শুরু হয় তার অজানা ভয়ের সঙ্গে স্নায়ু যুদ্ধ। জীবন হারানোর শঙ্কা তাকে তাড়িয়ে বেড়ায়। মাঝে মাঝে রহস্যের গভীরতা বাড়াতে দেখা দিয়েছেন সুব্রত দত্ত রাজেশ শর্মা, রজতাভ দত্ত, চিরঞ্জিত চক্রবর্তী সহ আরও অনেকে। সবশেষ সংলাপে জয়া আত্মহত্যা করবেন বলে হুমকি দেন সবাইকে।

বিজ্ঞাপন

প্রথমবারের মতো মাল্টিপল পার্সোনালিটি ডিসর্ডারের চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান। এতে মনোচিকিৎসকের ভূমিকায় চিরঞ্জিত। আর বিহারি পুলিশের চরিত্রে রাজেশ শর্মা।

বালাজি মোশন পিকচার্স প্রযোজিত সিনেমাটি পরিচালনা করেছেন অর্ণব। তবে কবে নাগাদ ছবিটি মুক্তি পাবে সে বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

ট্রেলার দেখুন:

Trailer | Brishti Tomake Dilam

Rain doesn't always mean Love! Here comes the official trailer of my upcoming film Brishti Tomakey Dilam. Releasing soon in cinemas near you. ?

বিজ্ঞাপন

Posted by Jaya Ahsan on Saturday, 5 January 2019


আরও পড়ুন :

আসল পরীক্ষায় পূজা

মলিন ‘বিজয়া’য় উজ্জ্বল জয়া

রাজনীতির মুখে ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’


Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন