বিজ্ঞাপন

সাইফ আলী খানকে আদালতে তলব

March 12, 2019 | 2:09 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বিজ্ঞাপন

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সাইফ আলী খানকে ভারতের হাইকোর্টে তলব করা হয়েছে সোমবার (১১ মার্চ)। সঙ্গে ডাকা হয়েছে একই মামলার আসামী সোনালি বেন্দ্রে, টাবু এবং নীলমকেও।

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় যোদপুরের এক স্থানীয় আদালত বেকসুর খালাসের রায়কে চ্যালেঞ্জ জানিয়েছিল রাজস্থান সরকার। যিনি অভিনেতাদের চোরা শিকারে সাহায্য করছিলেন, সেই দুষ্মন্ত সিংকেও নোটিশ পাঠিয়েছে আদালত।


আরও পড়ুন :  ঐশীর ভয়!


এরা সবাই অবশ্য ২০১৮ সালের ৫ এপ্রিল বেকসুর খালাস পেয়েছিলেন। আর দোষী সাব্যস্ত হয়েছিলেন সালমান খান। বন্যপ্রাণী সংরক্ষণ আইনের ৫১ নম্বর ধারা অনুযায়ী সালমানের ১০,০০০ টাকা জরিমানা ও পাঁচ বছরের কারাদণ্ডের আদেশ দেয় আদালত।

বিজ্ঞাপন

সে সময় দুদিন জেলেও থাকতে হয়েছে সালমান খানকে। এরপর ৫০ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়ে যোধপুর সেন্ট্রাল জেল থেকে বের হয়ে আসেন সালমান। শাস্তির বিরুদ্ধে সালমানের আপিলের শুনানি হবে ৩ এপ্রিল। বেআইনি অস্ত্র রাখার অভিযোগের বিরুদ্ধে তার আপিলের শুনানিও ওই একই দিনে হবে।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে যোধপুরের কঙ্কনি গ্রামে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিং চলাকালীন দু’টি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ ওঠে এসব তারকা শিল্পীর বিরুদ্ধে। ভারতে বন্যপ্রাণী সংরক্ষণ আইনের আওতায় লুপ্তপ্রায় প্রজাতি হিসাবে কৃষ্ণসার হরিণের শিকার নিষিদ্ধ।

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :  ছোট পর্দায় নতুন ধারাবাহিক ‘গোল্ডেন ভাই’


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন