রবিবার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ১২ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ১৭ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সাকিবের বিকল্প আপাতত পাঠানো হচ্ছে না

ফেব্রুয়ারি ১২, ২০১৯ | ২:৫৬ অপরাহ্ণ

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে চোটাক্রান্ত সাকিব আল হাসানের বিকল্প হিসেবে আপাতত কাউকেই পাঠাচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সফরে ১৫ সদস্যের স্কোয়াডে যারা আছেন তাদের নিয়েই স্বাগতিক কিউইদের মোকাবেলা করবেন টাইগার ওয়ানডে দলপতি মাশরাফি বিন মর্তুজা। সোমবার (১১ ফেব্রুয়ারি) নিউজিল্যান্ড পৌঁছে হেড কোচ স্টিভ রোডসের সঙ্গে দলের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা শেষে নির্বাচক প্যানেলকে একথা জানিয়েছেন দলপতি মাশরাফি বিন মর্তুজা।

একদিন পরে মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সারাবাংলাকে এতথ্য দিয়েছেন মাশরাফিদের নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন।

হাবিবুল বাশার জানালেন, ‘মাশরাফির সঙ্গে কথা হয়েছে। মনে হচ্ছে আপাতত ওর লাগবে না। ওখানে যারা আছে তাদের নিয়ে ওয়ানডে খেলবে। দলে কাউকেই রিপ্লেস করা হয়নি। সাকিব না যাওয়ায় ১৫ জন আছে। আর ওরা তো দলের সঙ্গেই আছে। যদি প্রয়োজন হয় নেবে।’

বিজ্ঞাপন

দুঃসংবাদটি আচমকাই দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ৯ ফেব্রুয়ারি সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানালো, বিপিএল ফাইনাল ম্যাচে ব্যাটিংয়ের সময় বাঁহাতের তর্জনীতে চোট পাওয়ায় ৩ সপ্তাহ সাকিব আল হাসানকে মাঠের বাইরে থাকতে হবে। তিন সপ্তাহ মানে এমাসের শেষ দিনটি পর্যন্ত। তাতে করে ব্ল্যাকক্যাপসদের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ হয়ে গিয়েছে এই বিশ্বসেরা অলরাউন্ডারের।

ফলে তার বদলি হিসেবে দেশে অবস্থানরত টেস্ট দলে থাকা বাঁহাতি স্পিনার তাইজুল ইসলামকে নিউজিল্যান্ডে পাঠানোর কথা ভাবছিলেন টাইগার নির্বাচকরা।

সারাবাংলা/এমআরএফ/এসএন

Tags: , , ,

সাকিবের বিকল্প আপাতত পাঠানো হচ্ছে না
বিজ্ঞাপন
বিজ্ঞাপন