শনিবার ২০শে অক্টোবর, ২০১৮ ইং , ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪০ হিজরী

‘সাঞ্জু’-তে সোনম কী মাধুরীর চরিত্রে?

মে ২৫, ২০১৮ | ৩:৫৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বলিউড স্টার সঞ্জয় দত্তের বায়োপিক ‘সাঞ্জু’ সিনেমায় অভিনয় করেছেন বলিউডের নামকরা অনেক অভিনয়শিল্পী। তারা প্রত্যেক্যেই অভিনয় করেছেন সঞ্জয়ের জীবনের গুরুত্বপূর্ণ কোনো না কোন ব্যক্তির চরিত্রে। অভিনয়শিল্পীর তালিকায় আছেন সোনম কাপুর। তিনি কোন চরিত্রে অভিনয় করেছেন? তা জানার আগ্রহটা যেন সবচেয়ে বেশি দর্শকদের।

শুক্রবার (২৫ মে) সঞ্জয়ের চরিত্রে অভিনয় করা রণবীর কাপুরের সঙ্গে সোনম কাপুরের পোস্টার প্রকাশ করেছেন পরিচালক রাজকুমার হিরানি। পোস্টারে সোনম কাপুরের পোশাক, চুল বাঁধার ঢং ও উচ্ছলতা দেখে অনেকেই মনে করছেন মাধুরীর চরিত্রে অভিনয় করেছেন সোনম। অনেকে বলেছেন সোনম অভিনয় করেছেন টিনা মুনিম (টিনা আম্বানি)-এর চরিত্রে। এই দুজনের সঙ্গেই বলিউড যাত্রার প্রথমদিকে হৃদ্যতা ছিল সঞ্জয়ের।

ভারতীয় গণমাধ্যমে সোনম আগেই তার এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তার চরিত্রটির ব্যাপ্তি ছোট কিন্তু খুবই গুরুত্বপূর্ণ। অনেকে যা মনে করছেন, আসলে চরিত্রটি তেমন না। আমি কোনো অভিনেত্রীর চরিত্রে অভিনয় করছি না। এর বেশি কিছু বলার ক্ষমতা বা অধিকার নেই আমার। এই ছবিতে কাজ করার অন্যতম কারণ রাজকুমার হিরানি।’

রণবীর কাপুর ও সোনমের পোস্টার দেখে মনে হচ্ছে বলিউডের আশি-নব্বই দশকের পোস্টারের নতুন রূপ। রাজকুমার হিরানি পোস্টারটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘পাগলামিতে ভরা সঞ্জয়ের প্রেমিক জীবন।’ ৩০ মে ‘সাঞ্জু’ সিনেমার নতুন একটি ট্রেইলার প্রকাশ পাবে, সেটা দেখার আহ্বান জানিয়েছেন হিরানি।

সারাবাংলা/পিএ/টিএস

‘সাঞ্জু’-তে সোনম কী মাধুরীর চরিত্রে?
‘সাঞ্জু’-তে সোনম কী মাধুরীর চরিত্রে?