বুধবার ১২ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৮শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

‘সা রে গা মা পা’ মাতালেন সিঁথি

সেপ্টেম্বর ১৬, ২০১৮ | ৩:৪৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

কণ্ঠশিল্পী অবন্তী দেব সিঁথি। হুইসেল গার্ল হিসেবে বেশি পরিচিত। শিস দিয়ে যেকোনও সুর বাজাতে পারেন। রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পান।

সিঁথির পরিচিতি আছে অনলাইনেও। পুরনো গানগুলো নতুন সংগীতায়োজনে গেয়ে সেগুলো অনলাইনে প্রকাশ করেন প্রায়ই। অনলাইনে সেগুলো জনপ্রিয়তাও পায়। মৌলিক গানও রয়েছে সিঁথির। তবে তিনি সবচেয়ে বেশি নজর কাড়েন গানের সঙ্গে নিজস্ব ঢংয়ে সুর তৈরি আর তালে তালে শিস বাজানোর কারণে। এই বিষয়টি তাকে অন্যদের চেয়ে আলাদা করেছে।

এই বিশেষ গুণটি নিয়ে সিঁথি এবার অংশ নিয়েছেন ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-তে। জি বাংলাতে প্রচার হয় এই রিয়েলিটি শো। রোববার (১৫ সেপ্টেম্বর) রাতে প্রচার হওয়া পর্বে মঞ্চ মাতিয়ে দিয়েছেন দেশের এই শিল্পী।

গতকাল সারেগামাপা তে অবন্তী সিথিঁ দিদির পুরো পারফরমেন্স এর ভিডিওটি অনেক খুজে অবশেষে পেয়ে গেলাম সবাই দেখবেন প্লিজ❤

Posted by Faria Tisha on Saturday, 15 September 2018

কলকাতার জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্তর উপস্থাপনায় রিয়েলিটি শো এর বিচারক হিসেবে আছেন সংগীত পরিচালক শান্তনু মৈত্র, সংগীত শিল্পী কৌশিকী চক্রবর্তী, মোনালি ঠাকুর ও শ্রীকান্ত আচার্য। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুপঙ্কর, জয় সরকার, শুভমিতা।

এদের সবার উপস্থিতিতেই সিঁথি একটি বিশেষ পরিবেশনা করেন। যেখানে তিনি বিশেষভাবে সুর তৈরি করেন এবং ‘আকাশ কেন ডাকে’ শিরোনামের গান পরিবেশন করেন। গানে মুগ্ধ হয়ে শান্তনু মৈত্র নতুন চ্যালেঞ্জ দেন সিঁথিকে। সেই পরিবেশনায় সিঁথি একজন বাঁশি বাদকের সুরের সঙ্গে মিল রেখে শিস বাজিয়ে সেই সুর তৈরি করে সবাইকে চমকে দেন।

বিশেষ এই পরিবেশনায় তারা শুধু মুগ্ধই নন, বিস্মিতও হন। সিঁথির সেই পরিবেশনা অর্ন্তজাল জগতে এখন সবচেয়ে বড় আলোচনার বিষয়।

সারাবাংলা/পিএ /পিএম

Tags: ,

‘সা রে গা মা পা’ মাতালেন সিঁথি
‘সা রে গা মা পা’ মাতালেন সিঁথি
‘সা রে গা মা পা’ মাতালেন সিঁথি