বৃহস্পতিবার ১৫ই নভেম্বর, ২০১৮ ইং , ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৫ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

সিনেমা নিয়ে জুরিখে যাচ্ছেন জনি ডেপ

সেপ্টেম্বর ১২, ২০১৮ | ৭:০৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

‘রিচার্ড সেইস গুডবাই’ শিরোনামে ছবি নির্মাণ করেছেন ওয়েইন রবার্টস। ছবিটি প্রদর্শিত হবে জুরিখ আন্তর্জাতিক সিনেমা উৎসবে। গালা লাইন আপে এই ছবিটি ছাড়াও ‘কোল্ড ওয়ার’, ‘হুইটনি’ এবং ‘নেভার লুক অ্যাওয়ে’ ছবিগুলোও প্রদর্শিত হবে।

‘রিচার্ড সেইস গুডবাই’ ছবিতে অভিনয় করেছেন জনি ডেপ। অ্যাম্বার হার্টের সঙ্গে বিচ্ছেদ ঝামেলার পর এটিই হবে তার প্রথম ছবি। ডেপের ভক্তরা আশা করছেন এই ছবিতে প্রিয় তারকাকে ফেরত পাবেন আগের মতো করে। আর যদি অভিনয়টা ভালো করতে পারেন তাহলে হয়তো অস্কারও মিলে যেতে পারে। আগের তিনবার অবশ্য মনোনয়ন পেয়েও সোনালী মানবকে ছোঁয়া হয়নি ডেপের।


আরও পড়ুন :  দুঃসাহসী হাবিলদারের গল্প


‘রিচার্ড সেইস গুডবাই’ ছবিতে জীবনের উপর বিরক্ত এক কলেজ টিচারের ভূমিকায় অভিনয় করেছেন ডেপ। চরিত্রটি দূরারোগ্য এক রোগে আক্রান্ত, কয়েকদিন পরই মারা যাবেন। শেষ সময়ে তিনি জীবনের ভালো ঘটনাগুলো ফিরিয়ে আনার চেষ্টা করেন। এটাই সিনেমার গল্প। তিন মিলিয়ন ডলার খরচায় বানানো এই ছবিটি এই বছরের শেষ দিকে বিশ্বব্যাপী মুক্তি পাবে।

‘রিচার্ড সেইস গুডবাই’ ছবিটির সুবাদে জুরিখ এবার অনেক বড় বড় তারকাদের পাবে। জনি ডেপ নিজে উপস্থিত হবেন এবারের উৎসবে। থাকবেন ওয়েইন রবার্টস সহ ছবিটির বাকি তারকারাও। এছাড়াও দুবছর আগের অস্কারজয়ী তারকা মাহেরশালা আলী ও ভিগো মরটেনসেন অংশ নিচ্ছেন উৎসবে। জুরিখে তাদের ‘গ্রীন বুক’ ছবিটিও দেখানো হবে।

উল্লেখ্য, জুরিখ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হবে ২৭ সেপ্টেম্বর।


আরও পড়ুন :

রাজকীয় কায়দায় হবে রণবীর-দীপিকার বিয়ে     *     শাহ আব্দুল করিম : নয়নে নয়নে নয় বছর 

এক ছবিতে তিন হাজার টেকনিশিয়ান     *     গানে গানে শাহ আবদুল করিম স্মরণ

শাহরুখকেই পছন্দ বিশ্ববিখ্যাত মার্ভেলের     *     কাটপিস সময়ের গল্প নিয়ে ‘কাটপিছ’


সারাবাংলা/টিএস/পিএ

Tags: , , ,

সিনেমা নিয়ে জুরিখে যাচ্ছেন জনি ডেপ
সিনেমা নিয়ে জুরিখে যাচ্ছেন জনি ডেপ
সিনেমা নিয়ে জুরিখে যাচ্ছেন জনি ডেপ