সোমবার ১৯শে নভেম্বর, ২০১৮ ইং , ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১০ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

সিনেমা হয়ে আসছে ‘ব্রেকিং ব্যাড’

নভেম্বর ৮, ২০১৮ | ৪:৪৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

টেলিভিশনের ইতিহাসে সবচেয়ে বেশি রিভিউ পাওয়া টিভি সিরিজ ‘ব্রেকিং ব্যাড’। সিরিজটি এবার আসছে সিনেমা হয়ে। অভিনেতা ব্রায়ান ক্র্যানস্টন বুধবার খবরটি নিশ্চিত করেছেন। তবে সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্র ওয়াল্টার হোয়াইটকে সিনেমায় দেখা যাবে কিনা তা নিশ্চিত করে বলেননি এই অভিনেতা। গুঞ্জন শোনা যাচ্ছে, ওয়াল্টার হোয়াইট হয়তো সিনেমাতেও থাকবেন।


আরও পড়ুন :  প্রথমবারের মতো ‘উত্তরা সাংস্কৃতিক উৎসব’


জনপ্রিয় টিভি সিরিজ ব্রেকিং ব্যাড ২০০৮ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত প্রচারিত হয়েছে। এর গল্পটি মূলত ওয়াল্টার হোয়াইটকে নিয়ে আবর্তিত হয়েছে। যিনি মামুলী হাইস্কুলের শিক্ষক থেকে রাতারাতি ক্ষমতাবান মাদকসম্রাট হয়ে যান।

ব্রেকিং ব্যাড টেলিভিশন ইতিহাসের সবচেয়ে জনপ্রিয় টিভি সিরিজ। যা চৌকুস নির্মাণের জন্য ১৬ টি অ্যামি ও দুটি গোল্ডেন গ্লোব জিতে নেয়। ওয়াল্টার হোয়াইট চরিত্রটি সারাবিশ্বে পায় তুমুল জনপ্রিয়তা।

সিরিজটির শেষে চরিত্রটি মারা যাওয়ায় দর্শকেরা বেশ আহতও হয়। ফলে সিনেমাতে এই চরিত্র থাকবে নাকি নতুন কোন চরিত্র আসবে তা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। নির্মাতাদের পক্ষ থেকেও এই বিষয়ে নিশ্চিত করে বলা হয়নি কিছুই।

ওয়াল্টার হোয়াইট চরিত্রে অভিনয় করা ব্রায়ান ক্র্যানস্টন জানান, ব্রেকিং ব্যাড তার অভিনয় জীবনের সবচেয়ে সেরা কাজ। এই সিরিজে অভিনয়ের সময়েই তিনি জীভনের সেরা সময়টা পার করেছেন বলে জানিয়েছেন ব্রায়ান।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

চার শিল্পী পেলেন প্রধানমন্ত্রীর অনুদান

দীপিকা-রণবীরের বিয়ে ইতালীতে হবে তো!

প্রধানমন্ত্রীকে নিয়ে তথ্যচিত্র ‘শেখ হাসিনা দ্য লিডার’

আবারও ধরা পড়লেন অর্জুন-মালাইকা

তিউনিশিয়ার কারথেজ ফিল্ম ফেস্টিভ্যালে ‘হালদা’


Tags: ,

সিনেমা হয়ে আসছে ‘ব্রেকিং ব্যাড’
সিনেমা হয়ে আসছে ‘ব্রেকিং ব্যাড’
সিনেমা হয়ে আসছে ‘ব্রেকিং ব্যাড’