সোমবার ২১শে জানুয়ারি, ২০১৯ ইং , ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

সৈয়দ আশরাফের মৃত্যুতে ইউরোপিয়ান আওয়ামী লীগের শোক

জানুয়ারি ৪, ২০১৯ | ১২:১৬ অপরাহ্ণ

।। সারাবাংলা ডেস্ক ।।

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি অনিল দাশগুপ্ত ও সাধারণ সম্পাদক এম এ গনি।

এক বিবৃতিতে ইউরোপিয়ান আওয়ামী লীগ নেতারা বলেন, সৈয়দ আশরাফের মৃত্যুতে একজন অমায়িক, অসাধারণ, নির্মোহ, নির্লোভ, দেশপ্রেমিক, সজ্জন, বঙ্গবন্ধু সৈনিক, বঙ্গবন্ধু কন্যার বিশ্বস্ত সহযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাকে হারালো বাঙালি জাতি। এই অপূরণীয় শূন্যতা কখনও পূরণ হবে না। সৈয়দ আশরাফ আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করেছিলেন ও শেখ হাসিনার বিশ্বস্ত সহযোদ্ধা হিসেবে সবসময় আওয়ামী লীগের পাশে ছিলেন।

বিবৃতিতে সম্মতি জানান ইউরোপিয়ান আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম, লোকমান হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মুজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া, ডা. বিদ্যুৎ বড়ুয়া, প্রবাসী কল্যাণ সম্পাদক এম হাসনাত মিয়া, মহিলা সম্পাদিকা হোসনে আরা, জার্মান আওয়ামী লীগের সভাপতি বশিরুল ইসলাম চৌধুরী সাবু ও সাধারণ সম্পাদক শেখ বাদল আহমেদ, ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফারাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল, ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ সেলিম ও সাধারণ সম্পাদক মহসিন উদ্দিন খান লিটন, বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি শহিদুল হক ও সাধারণ সম্পাদক চৌধুরী জাহাঙ্গীর রতন, ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু ও সাধারণ সম্পাদক ডা. বিদ্যুৎ বড়ুয়া, সুইডেন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক ড. ফরহাদ আলী খান, ফিনল্যান্ড আওয়ামী লীগের সভাপতি আলী রমজান ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম, নরওয়ে আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন মজুমদার ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নেদারল্যান্ডস আওয়ামী লীগের সভাপতি শাহাদাত হোসেন তপন ও সাধারণ সম্পাদক মুরাদ খান, সুইজারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক শ্যামল খান, অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান খন্দকার ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম জসিম ও সাধারণ সম্পাদক শওকত ওসমান, গ্রিস আওয়ামী লীগের সভাপতি রাকিব মৃধা ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান, স্পেন আওয়ামী লীগের সভাপতি আখতার হোসেন ও সাধারণ সম্পাদক রিজভী আলম, আয়ারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি কিবরিয়া হায়দার ও সাধারণ সম্পাদক বেলাল হোসেনসহ অন্যরা।

সারাবাংলা/ আরএ

Tags: ,

সৈয়দ আশরাফের মৃত্যুতে ইউরোপিয়ান আওয়ামী লীগের শোক
সৈয়দ আশরাফের মৃত্যুতে ইউরোপিয়ান আওয়ামী লীগের শোক
সৈয়দ আশরাফের মৃত্যুতে ইউরোপিয়ান আওয়ামী লীগের শোক