বুধবার ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৪ আশ্বিন, ১৪২৫, ৭ মুহররম, ১৪৪০

সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী কাজ করছেন: হাসিনা গাজী

মার্চ ২২, ২০১৮ | ৯:২৪ অপরাহ্ণ

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণ করে উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন করায় বৃহস্পতিবার (২২ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকায় রূপসী নিউ মডেল হাই স্কুল এ- কলেজের সামনে রূপসী-মুড়াপাড়া-কাঞ্চন সড়কে শোভাযাত্রায় তিনি এ কথা বলেন।

শোভাযাত্রা বের করে রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগ, তারাবো পৌরসভা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। শোভাযাত্রাটি রূপসী এলাকার রূপসী নিউমডেল হাই স্কুল এ- কলেজের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় শেষ হয় এবং পরে আলোচনা সভা অনুষ্ঠত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, তারাবো পৌরসভার কাউন্সিলর নজরুল ইসলাম মফিজ, আনোয়ার হোসেন ও লায়লা পারভীন, তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, তারাবো পৌরসভার সচিব তাজুল ইসলাম, রূপসী নিউমডেল স্কুল এ- কলেজের অধ্যক্ষ মঞ্জুর রহমান।

এদিকে, বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণ করে উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন করায় গতকাল বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে শোভাযাত্রা বের করে হাজী নুর উদ্দিন আহমেদ উচ্চ বিদালয়ের শিক্ষার্থী ও শিক্ষকরা। এতে রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজীসহ অনেকে অংশ নেন।

সারাবাংলা/ এসআই/এমএইচ

সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী কাজ করছেন: হাসিনা গাজী
সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী কাজ করছেন: হাসিনা গাজী