শনিবার ২৬ মে, ২০১৮ , ১২ জ্যৈষ্ঠ, ১৪২৫, ১০ রমযান, ১৪৩৯

স্পেনের প্রধানমন্ত্রী স্প্যানিশ ক্লাবে চান না নেইমারকে

ফেব্রুয়ারি ১৪, ২০১৮ | ৫:৫৩ অপরাহ্ণ

সারাবাংলা ডেস্ক

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে থিতু হচ্ছেন ব্রাজিলিয়ান আইকন নেইমার। এরই মধ্যে গুঞ্জন উঠেছে ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে আবারো স্পেনে ফিরতে যাচ্ছেন নেইমার। সেটি অবশ্য সাবেক ক্লাব বার্সায় নয়, তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে। ইতোমধ্যেই নাকি রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে চুক্তির ব্যাপারে আলোচনাও করেছেন ব্রাজিল তারকা।

নেইমারকে পেতে ২০১৩ সাল থেকেই চেষ্টা করেছে রিয়াল। সেবার এক বিতর্কিত দল-বদলে ব্রাজিলের এই ফরোয়ার্ডকে নিয়েছিল বার্সা। আবারো নেইমারকে নিয়ে আশাবাদী রিয়াল।

তবে, নেইমার স্পেনে ফেরার ব্যাপারে এমন কিছু করার চিন্তা করলে সেটা তাকে আপাতত অনুপ্রাণিত করবে না। স্পেনের প্রধানমন্ত্রী মারিয়ানো রাহয় জানিয়েছেন, নেইমারকে তিনি স্পেনে (রিয়াল মাদ্রিদের জার্সিতে) দেখতে চান না।

চলতি মৌসুমে পিএসজির জার্সিতে দুর্দান্ত খেলছেন নেইমার। তার সঙ্গী হয়ে দারুণ এক আক্রমণভাগ গড়েছেন কিলিয়ান এপবাপ্পে এবং এডিনসন কাভানি। দুর্দান্ত রক্ষণভাগ দেখা গেছে রিয়ালের রোনালদো-বেল-বেনজেমাদের। সবকিছুই অবগত মারিয়ানো। তিনি জানেন নেইমারকে নিয়ে রিয়ালও আগ্রহী। রোনালদোর প্রতি আস্থা হারানোয় ব্রাজিল তারকাকেই ক্লাবটি তাদের ভবিষ্যৎ তারকা হিসেবে দেখছে।

স্প্যানিশ গণমাধ্যম এএসকে দেওয়া এক সাক্ষাৎকারে মারিয়ানো বলেন, ‘সাদা জার্সিতে (রিয়ালের জার্সি) আমি নেইমারকে দেখতে চাই না। আমি এমবাপ্পের ব্যাপারে জানি না। তবে, বেল, বেনজেমা ও রোনালদোর ব্যাপারে খুব ভালো জানি। তারা দুর্দান্ত। অথচ, কয়েক মাসের মধ্যেই মানুষ তাদের সক্ষমতা নিয়ে সন্দেহ করছে। যদিওবা তাদের প্রতি আমার বিশ্বাস আছে।’

সারাবাংলা/এমআরপি

আরও পড়ুন