শুক্রবার ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৬ আশ্বিন, ১৪২৫, ৯ মুহররম, ১৪৪০

হংকংকেও উড়িয়ে দিলো বাংলাদেশ

মার্চ ১১, ২০১৮ | ৯:৪৬ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

থাইল্যান্ডের পর হংকং চায়নার বিপক্ষে জয় নিয়েই মাঠ ছেড়েছে জিমি-আশরাফুলরা। যদিও প্রথমে পিছিয়ে গিয়ে শঙ্কায় পড়েছিল লাল-সবুজ জার্সিধারীরা। ব্যাক করতেও সময় নেয়নি টাইগাররা। হংকং বধ করে জয়ের ধারা অব্যাহত রেখেছে মাহবুব হারুনের শিষ্যরা।

আজ ওমানের সুলতান কাবুল কমপ্লেক্স ভেন্যুতে এশিয়ান গেমসের বাছাইপর্বের দ্বিতীয় ম্যাচে হংকংকে গোল বন্যায় ভাসিয়েছে বাংলাদেশ। ৫-১ গোলে জয় নিশ্চিত করেছে লাল-সবুজরা।

প্রথম গোলটা অবশ্য হংকংই করেছিল ম্যাচের ১৫ মিনিটে। পিসি থেকে গোল করেন আইইউ চি হিম। দ্বিতীয় অর্ধে গোল শোধ করতে না পারলেও তৃতীয় অর্ধে এসে গোলের যাত্রা শুরু করে জিমিরা। ম্যাচের ৩৩ মিনিটে পিসি থেকে দলকে সমতায় ফেরান আশরাফুল। তার দু’মিনিট পর বাংলাদেশের এগিয়ে যাওয়া। নিজের দ্বিতীয় গোল করলেন আশরাফুল।

চতুর্থ অর্ধে এসে আরও আক্রমাণত্মক হয় জিমিরা। ৪৭ মিনিটে পিসি থেকে বল জালে জড়ান রোমান সরকার। ম্যাচের শেষ তিন মিনিটে আরও দুটি গোল দিয়ে ম্যাচ বগলদাবা করে নেয় মাহবুব হারুনের শিষ্যরা।

৫৮ মিনিটে এবার গোল করেন দলের অধিনায়ক রাসেল মাহমুদ জিমি। অন ফিল্ড গোল করেন তিনি। শেষ মিনিটে হংকংয়ের জালে শেষ পেরেকটি ঠুকে দেন মিলন হোসেন। ফিল্ড গোল করেন তিনি।

বাংলাদেশের শেষ ম্যাচটি হবে র‌্যাংকিংহীন আফগানিস্তানের বিপক্ষে।

সারাবাংলা/জেএইচ

হংকংকেও উড়িয়ে দিলো বাংলাদেশ
হংকংকেও উড়িয়ে দিলো বাংলাদেশ