বুধবার ২৫ এপ্রিল, ২০১৮ , ১২ বৈশাখ, ১৪২৫, ৮ শাবান, ১৪৩৯

হকিতে সেরা কিশোরগঞ্জ সদর

ডিসেম্বর ২১, ২০১৭ | ৫:৫৩ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

কিশোরগঞ্জে বাংলাদেশ যুব গেমস এর চতুর্থ দিনের আয়োজনে ছিল হকি প্রতিযোগিতা। পুরাতন স্টেডিয়ামে বালক এবং বালিকা উভয় লড়াইয়েই সেরা হয় কিশোরগঞ্জ সদর উপজেলা।

বালকদের চার দলের প্রতিযোগিতার প্রথম সেমিফাইনালে তাড়াইল উপজেলাকে ৪-০ গোলে হারিয়ে ফাইনালে ওঠে কিশোরগঞ্জ সদর উপজেলা। দিনের আরেক সেমিফাইনালে হোসেনপুরকে ১-০ গোলে হারিয়ে শিরোপার লড়াইয়ে টিকে থাকে কটিয়াদি উপজেলা।

কিন্তু ফাইনাল ম্যাচে সদর উপজেলার বিপক্ষে হেরে যায় তারা। ৩-০ গোলে জিতে শিরোপা নিশ্চিত করে সদর উপজেলা। মাসুম, শাহরুখ এবং পিয়াল একটি করে গোল করেন।

এদিকে বালিকাদের লড়াইয়েও মাঠে নামে চারটি দল। প্রথম সেমিফাইনালে অষ্টগ্রাম উপজেলার বিপক্ষে একমাত্র গোলে জেতে কটিয়াদি উপজেলা। আরেক ম্যাচে হোসেনপুরকে হারিয়ে ফাইনালে ওঠে কিশোরগঞ্জ সদর উপজেলা।

শিরোপা নির্ধারণী ম্যাচে কটিয়াদিকে ৩-০ গোলে হারিয়ে শিরোপা নিশ্চিত করে তারা। কিশোরগঞ্জ সদর উপজেলার পক্ষে খুশি ২টি এবং রাত্রি করেন একটি গোল।

ফাইনাল উপভোগ করে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন কিশোরগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শিবির বিচিত্র বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সদস্য কামরুন্নাহার হিরু, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাসউদ এবং জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্য জনাব আনোয়ার কামাল।

সারাবাংলা/এমআরপি/২১ ডিসেম্বর ২০১৭

আরও পড়ুন