মঙ্গলবার ২১ আগস্ট, ২০১৮, ৬ ভাদ্র, ১৪২৫, ৯ জিলহজ্জ, ১৪৩৯

হারা ম্যাচে কোহলির জরিমানা

এপ্রিল ২৬, ২০১৮ | ২:৫৬ অপরাহ্ণ

সারাবাংলা ডেস্ক ।।

৬ ম্যাচের মাত্র দুটিতে জয় আর চারটিতেই পরাজয়, পয়েন্ট টেবিলের ছয় নম্বরে থাকা বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু স্বস্তিতে নেই। তারকা, মহা-তারকাদের নিয়েও দল সুবিধা আদায় করতে পারছে না। চিন্তিত অধিনায়ক কোহলি। তার ওপর গুণতে হচ্ছে জরিমানা।

আইপিএলের ২৪তম ম্যাচে আগে ব্যাট করে কোহলির বেঙ্গালুরু ৮ উইকেট হারিয়ে তুলেছিল ২০৫ রান। জবাবে, ২ বল বাকি থাকতেই জয়ের বন্দরে নোঙ্গর করে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। নিজেদের মাঠেই কোহলিরা হারে ৫ উইকেটের বড় ব্যবধানে।

বড় সংগ্রহ দাঁড় করিয়েও হারটা মেনে নিতে পারছেন না কোহলি। তার ওপর আবার স্লো-ওভার রেটের কারণে অধিনায়ক কোহলিকে জরিমানা করা হয়েছে। প্রায় ১২ লাখ ভারতীয় রুপি জরিমানা গুণতে হচ্ছে কোহলিকে। আইপিএল কমিটির এক বিবৃতিতে বলা হয়েছে, ‘যেহেতু আইপিএলে প্রথমবারের মতো কোহলির দল এমন করেছে, তাই ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে। আইপিএলের নীতিমালা ভঙ্গ করলে ভবিষ্যতে আরও বড় জরিমানা হতে পারে।’

আগে ব্যাটিংয়ে নেমে কোহলি ওপেনিংয়ে করেন ১৮ রান। আরেক ওপেনার ডি কক ৩৭ বলে ৫৩, ডি ভিলিয়ার্স ৩০ বলে ৬৮, মানদীপ সিং ১৭ বলে ৩২ রান করেন। ২০৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে চেন্নাই ওপেনার শেস ওয়াটসন ৭ রানে বিদায় নিলেও আরেক ওপেনার আম্বাতি রাইডু ৫৩ বলে ৮২ রান করেন। সুরেশ রায়না ১১, ব্রাভো অপরাজিত ১৪ রান করেন। অধিনায়ক ধোনি ৩৪ বলে একটি চার আর সাতটি ছক্কায় করেন অপরাজিত ৭০ রান।

সারাবাংলা/এমআরপি

হারা ম্যাচে কোহলির জরিমানা
হারা ম্যাচে কোহলির জরিমানা