রবিবার ১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

হারের বৃত্তেই বাংলাদেশ

জানুয়ারি ২২, ২০১৮ | ৬:১১ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট
টানা চার ম্যাচে হেরে এক প্রকার বিদায় বাংলাদেশের। প্রথমে দক্ষিণ কোরিয়া, আরব আমিরাত, ভারত ও সবশেষ আজ অস্ট্রেলিয়ার কাছে লজ্জ্বার হার হ্যান্ডবল দলের। কিছুতেই হারের বৃত্ত থেকে বের হতে পারছেনা লাল-সবুজ জার্সীধারীরা। সামনের ম্যাচ হ্যাভিয়েট চীনের বিপক্ষে। এ ম্যাচে কি জয়ের খরা মিটবে?

দক্ষিণ এশিয়ার জোন ছাড়িয়ে এবারই প্রথম এশিয়ার বিশ^কাপ খ্যাত এশিয়ান হ্যান্ডবল টুর্নামেন্টে অংশ নিয়েছে বাংলাদেশ। আন্তর্জাতিক টুর্নামেন্ট ১৮তম এশিয়ান হ্যান্ডবল চ্যাম্পিয়নশীপ ২০১৮-তে অংশ নিতে স্বাগতিক দক্ষিণ কোরিয়ায় অবস্থান করছে বাংলাদেশ। লাগাতার চার ম্যাচ পরাজয় বরণ করে স্বাভাবিকভাবেই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছে কামরুল ইসলাম কিরণের শিষ্যরা।

আজ সোমবার ২২ জানুয়ারি অস্ট্রলেয়িা হ্যান্ডবল দলের বিপক্ষে বাংলাদেশ হ্যান্ডবল দল এর স্থানীয় সময় বিকাল ৫টায় খেলতে মাঠে নামে। প্রতিযোগিতায় অস্ট্রলেয়িা হ্যান্ডবল দল ৩৫-২২ গোলে বাংলাদেশ হ্যান্ডবল দলকে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ১৬-১৫ গোলে এগিয়ে ছিল।

দক্ষিণ কোরিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে বাংলাদেশের একটি আক্রমণ

অস্ট্রলেয়িা হ্যান্ডবল দলের পক্ষে সর্বোচ্চ গোল করে, এন্ডারসন ৭টি, টমাস ৬টি ও বাস্তনি ৫টি গোল করে। এবং বাংলাদেশ হ্যান্ডবল দলের পক্ষে সর্বোচ্চ গোল করে সামির সাকির ইমন ও সোহলে রানা ৫টি, মাহাবুব ৪টি, মহেদেী ও ইমদাদুল ৩টি,সাগর ও সোহাগ ১টি করে গোল করেন।

পরবর্তি খেলা অনুষ্ঠিত হবে আগামীকাল বুধবার ২৩ জানুয়ারী ২০১৮, স্থানীয় সময় ১৭:০০ টায় বাংলাদেশ হ্যান্ডবল দল বনাম চীন হ্যান্ডবল দল।

সারাবাংলা/জেএইচ

হারের বৃত্তেই বাংলাদেশ
হারের বৃত্তেই বাংলাদেশ
হারের বৃত্তেই বাংলাদেশ