বুধবার ২৫ এপ্রিল, ২০১৮ , ১২ বৈশাখ, ১৪২৫, ৮ শাবান, ১৪৩৯

২০১৯-এর ঈদ সালমানের দখলে!

জানুয়ারি ১২, ২০১৮ | ১:৪৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কথার শুরু ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির সূত্র ধরে। সাক্ষাৎকারে বলছিলেন সালমান, ‘ভারত ছবির পরিচালক আলী আলী আব্বাস জাফর। শিগগিরিই ও আমাকে পুরো প্রজেক্ট সম্পর্কে জানাবে। এপ্রিলেই শ্যুটিং শুরু করবো আমরা।’ ২০১৯ সালে মুক্তি পাবে ছবিটি। নতুন ছবির খবর জানতে চাইলে এভাবেই উত্তর দিলেন বলিউড সুপারস্টার সালমান খান।

কিন্তু এই কথা বলার আগেই সালমান দিয়েছেন আরো চমকের খবর। নির্মিত হবে টাইগার ছবির সিক্যুয়াল। এবার বেশি সময় নেবেন না সিনেমা সংশ্লিষ্টরা। তবে আর কোনো তথ্যই জানাননি ভাইজান।

প্রশ্নটি ছিল এমন, ‘টাইগার জিন্দা হ্যায় ছবিটি ক্যাটরিনা অভিনীত প্রথম সিনেমা, যেটি ৩০০ কোটির মাইলফলক স্পর্শ করেছে। ছবিতে তিনি অসাধারণ কাজ করেছেন। আপনার কী মনে হয়?

এই প্রশ্নের উত্তর দিতে গিয়েই সিক্যুয়ালের খবরটি প্রকাশ করেন সালমান খান। তিনি বলেন, ‘ক্যাটরিনার হাতে ভালো অনেক সিনেমা রয়েছে। তার অভিনীত টাইগার জিন্দা হ্যায় ছবিটি ৩০০ কোটি স্পর্শ করেছে। এরপর থাগস অব হিন্দুস্থান ছবিটি মুক্তি পাবে। আশার করছি সেটিও এই মাইলফলক অতিক্রম করবে। আর টাইগারের নতুন ছবিটি যদি এমন ব্যবসা করে তবে সেটিও চলে যাবে ৩০০ কোটির ঘরে।’ অর্থাৎ টাইগারের নতুন সিক্যুয়ালের কথা বলছেন সালমান। আর সেখানেও থাকবেন ক্যাটরিনা কাইফ।

টাইগার সিরিজের প্রথম সিনেমা ‘এক থা টাইগার’ মুক্তি পায় ২০১২ সালে। ২০১৭-এ মুক্তি পায় দ্বিতীয়টি ‘টাইগার জিন্দা হ্যায়’। এখন তৃতীয় কিস্তির অপেক্ষা।

সারাবাংলা/পিএ/টিএস

Tags: ,

আরও পড়ুন