বুধবার ২৫ এপ্রিল, ২০১৮ , ১২ বৈশাখ, ১৪২৫, ৮ শাবান, ১৪৩৯

৫ হাজার লোকের সামনে গল্প শোনাবেন সফল উদ্যোক্তারা

জানুয়ারি ১০, ২০১৮ | ৪:২৭ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা : শহীদ সোহরাওয়ার্দী মিরপুর ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে স্পিকিং ইভেন্ট ‘রাইজ এবাভ অল ২০১৮’। কনসালটেন্সি ফার্ম ডন সামদানির আয়োজনে এটি হতে যাচ্ছে দেশের সবচেয়ে বড় স্পিকিং ইভেন্ট। অনুষ্ঠানে পাঁচ হাজার লোকের সামনে বক্তব্য রাখবেন বিভিন্নখাতের সফল উদ্যোক্তারা। তারা শোনাবেন বাধা-বিপত্তি পেরিয়ে নিজেদের সফল হওয়ার গল্প।

ডন সামদানি ফ্যাসিলিটেশন অ্যান্ড কনসালটেন্সি দেশের সবচেয়ে বড় কর্পোরেট ট্রেইনিং, ফ্যাসিলিটেশন অ্যান্ড কনসালটেন্সি বিষয়ক প্রতিষ্ঠানের মধ্যে একটি। ডন সামদানি বিভিন্ন স্পিকিং ইভেন্ট, স্কিল ডেভেলপমেন্ট এবং ক্যারিয়ার বিষয়ক কর্মশালার আয়োজন করে থাকে যার মধ্যে একটি হচ্ছে রাইজ এবোভ হল।

১২ জানুয়ারির ওই অনুষ্ঠানে বক্তব্য রাখবেন তথ্যপ্রযুক্তি ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, ব্রিটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শেহজাদ মুনিম, ফ্যাশন আইকন বিবি রাসেল, টেন মিনিট স্কুল-এর প্রতিষ্ঠাতা আয়মান সাদিকসহ অন্যান্য অতিথিরা।

ডন সামদানির এই আয়োজনে তরুণদের আকৃষ্ট করতে থাকছে ইন্টার্নশিপ, পার্ট টাইম আর ফুলটাইম চাকরির সুযোগ।

আয়োজনের টাইটেল স্পন্সর হিসেবে আছে ইউনিসেল এবং পাওয়ার্ড বাই এক্সটেসি হওয়ার পাশাপাশি সার্বিক সহযোগিতায় থাকছে ডেইলি স্টার। কো-স্পন্সর হিসেবে থাকছেন ইস্টার্ন ব্যাংক লিমিটেড, স্বপ্ন এবং আর এ কে পেইন্টস। কো-স্পন্সর হিসেবে আছে আইসিটি মন্ত্রণালয় এর এলআইসিটি প্রজেক্ট, রেডিও ফূর্তি, জিটিভি, ঢাকা লাইভ, আইস বিজনেস টাইমস, ভার্টিকাল হরাইজন, যেতে চাও, রংপুর রাইডার্স, প্রত্যয় মেডিকেল প্রভৃতি প্রতিষ্ঠান।

সারাবাংলা/একে

 

Tags: ,

আরও পড়ুন