বুধবার ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ৪ আশ্বিন, ১৪২৫, ৮ মুহররম, ১৪৪০

৬ নম্বর বাসে বাড়ি ফিরলেন তারানা হালিম

সেপ্টেম্বর ১২, ২০১৮ | ৬:৩২ অপরাহ্ণ

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা : কোনো রকমের পুলিশ পাহারা ছাড়াই একেবারে সাধারণ মানুষের মতো লোকাল বাসে চড়ে বাসায় ফিরেছেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর জিপিও মোড় থেকে ছয় নম্বর বাসে গুলশানের বাসায় ফেরেন প্রতিমন্ত্রী। এসময় তিনি সাধারণ যাত্রীদের সঙ্গেও কথা বলেন।

কী কারণে বাসে চড়ে বাসায় ফিরলেন জানতে চাইলে তারানা হালিম বলেন, সাধারণ মানুষের প্রতিক্রিয়া থেকে এ সিদ্ধান্ত নিয়েছি। প্রতিদিনই সাধারণ মানুষের একটা অভিযোগ থাকে যে, সংসদ সদস্য-মন্ত্রীরা সড়ক পথের যানজট দেখেন না। সে কারণে সাধারণ মানুষের সঙ্গে চলাফেরা করে তিনি তাদের সমস্যাগুলো দেখতে চান।

প্রতিমন্ত্রী বলেন, সাধারণ জনগণ যদি প্রতিদিন কষ্ট করে তাদের কর্মক্ষেত্রে পৌঁছাতে পারে তবে আমরা কেন পারব না? আমরা সবাই মানুষ। মানুষের কষ্টগুলো কাছ থেকে দেখতেই এমন সিদ্ধান্ত নিয়েছি। এখন থেকে প্রায় প্রতিদিন বাসে যাতায়াত করবেন বলেও তিনি জানান।

তারানা হালিমের ছয় নম্বর বাসে চড়ে বাড়ি ফেরার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা চলছে। ভিডিওটিতে দেখা যায়, বাসের তিন সিটের সারির একেবারে কোণায় জানালার দিকে বসে আছেন তিনি। তার পাশে বসেছেন দুইজন সাধারণ যাত্রী। প্রতিমন্ত্রী তাদের সঙ্গে কথাও বলেন।

সারাবাংলা/এসএমএন/জেডএফ

Tags: , ,

৬ নম্বর বাসে বাড়ি ফিরলেন তারানা হালিম
৬ নম্বর বাসে বাড়ি ফিরলেন তারানা হালিম