বিজ্ঞাপন

‘অপরাধী’র পর আরমানের ‘নেশা’

August 17, 2018 | 2:53 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

জাদুর কাঠিতে মুহূর্তের মধ্যে চমক সৃষ্টি করা কিংবা রূপকথার গল্পের ‘আলাদীনের চেরাগ’ পাওয়ার মতা ঘটনা ঘটেছে কণ্ঠশিল্পী আরমানের জীবনে। স্বপ্ন পূরণের কঠিন বাস্তবতা তিনি জয় করেছেন। নেটদুনিয়া মাত করে দেয়া ‘অপরাধী’ গান দিয়ে স্বপ্নবাজ তরুণ আরমান আলিফ এখন সবার পরিচিত নাম।

নতুন প্রজন্মের এমন কাউকে খুঁজেই পাওয়া যাবে না যে, আলিফের ‘অপরাধী’ গানটি শোনেননি বা কানে আসেনি। শুধু তরুণ প্রজন্মই নয়, ফেসবুক-ইউটিউবের কল্যাণে গানটি এখন সবার মুখে মুখে। অংকুর মাহমুদের সংগীতায়োজনে আলিফের এই গানটির ভিউয়ার এখন দশ কোটি ছাড়িয়েছে।

এবারের ঈদুল আজহায় প্রকাশ পেতে যাচ্ছে এ শিল্পীর গাওয়া নতুন গান ‘নেশা’। তারই লেখা ও সুর করা এ গানটি শিগগিরই প্রকাশ পাবে জি সিরিজ-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

বিজ্ঞাপন

নতুন এ গান প্রসঙ্গে আরমান আলিফ বলেন, ‘এই গানের কথা এবং সুরেও নতুনত্ব রয়েছে। গানের কথা ও সুরের নেশায় আবিষ্ট হয়ে আমি গানটি গাওয়ার চেষ্টা করেছি। আশা করি, এবারের ঈদে ‘‘নেশা’’ গানটি সংগীতপ্রেমীদের বাড়তি আনন্দ জোগাবে। সবার উৎসাহ-অনুপ্রেরণাই আমার আগামীর পথচলার পাথেয়।’

তিনি আরও বলেন, ‘এটি আসলে আমার জন্য ভালো লাগারই একটা বিষয়। সত্যিকার অর্থে ‘‘অপরাধী’’ গানটি যে এমনভাবে সাড়া ফেলবে, একদমই ভাবিনি। তবে, এই মুহূর্তে সংগীত নিয়ে প্রত্যাশাটা আগের চেয়ে অনেক বেড়ে গেছে। ‘‘অপরাধী’’ গানের জন্য ফেসবুক, ইউটিউবে সবার প্রশংসা পাচ্ছি, সবার উৎসাহ-অনুপ্রেরণায় আমি মুগ্ধ। এজন্য সবার প্রতি আমার আন্তরিক ভালোবাসা এবং কৃতজ্ঞতা।’

বাংলাদেশী সংগীতশিল্পীদের সকল জনপ্রিয় গানের রেকর্ডকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে ‘অপরাধী’ গানটি ইউটিউবে সৃষ্টি করেছে কল্পনাতীত ইতিহাস।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন