বিজ্ঞাপন

‘অফার’ দিয়ে সেবাকেন্দ্র বন্ধ গ্রামীণফোনের

March 17, 2018 | 8:27 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মতিথি ১৭ মার্চ। জাতীয় শিশু দিবস, সরকারি ছুটির দিন। এদিন সকালে ‘জিপিস্টার’ সেবাকেন্দ্র থেকে একটি মেসেজ পান গ্রামীণফোনের স্টার কাস্টমাররা।

ওই মেসেজে জানানো হয়, ‘১৭ মার্চের মধ্যে নিকটস্থ গ্রামীণফোন সেন্টার অথবা জিপি এক্সপ্রেস থেকে বিনামূল্যে থ্রি-জি সিম ফোর-জিতে রূপান্তর করা যাবে। এবং এই সিম পরিবর্তন করলে বিনামূল্যে ৩ গিগাবাইট (জিবি) ইন্টারনেট ডেটা পাওয়া যাবে ৭ দিন মেয়াদে। এর মধ্যে দেড় জিবি সিম পরিবর্তনের পরপর আর বাকি দেড় জিবি ২০ মার্চের মধ্যে ব্যবহার করা যাবে।’

গ্রামীণের এই ঘোষণার পর অনেকেই যান সিম পরিবর্তন করতে। কিন্তু গিয়ে দেখেন গ্রামীণফোনের সেবাকেন্দ্র বন্ধ রয়েছে। পরে মোবাইল সেবাকেন্দ্রে (১২১) ফোন দিয়ে উত্তর মেলে, সরকারি ছুটির দিনে কাস্টমার কেয়ার বন্ধ।

বিজ্ঞাপন

‘অফার’ দিয়ে সেবাকেন্দ্র বন্ধের ঘটনায় ক্ষুব্ধ ও বিরক্ত হয়েছেন মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠানটির অনেক গ্রাহক। আলমগীর কবির নামে একজন গ্রাহক থ্রি-জি সিমটিকে ফোর-জিতে রূপান্তর করতে গিয়েছিলেন লালমাটিয়া সেবাকেন্দ্রে। গিয়ে দেখেন সেবাকেন্দ্রটি বন্ধ। তিনি লালমাটিয়া গ্রামীণফোন সেন্টারের একটি ছবি তুলে পাঠিয়েছেন সারাবাংলা ডটনেটকে।

আরেক গ্রাহক অন্বেষা হোসাইন গিয়েছিলেন ফার্মগেইট গ্রামীণফোন সেন্টারে। সেটি বন্ধ পেয়ে সারাবাংলার কাছে জানালেন,‘এগুলো বিরক্তিকর। বিশেষ অফার দেখে আমি নাখালপাড়া থেকে এখানে এসেছি। কিন্তু দেখি কেয়ার সেন্টারই বন্ধ।’

এদিকে ঘটনাটি সম্পর্কে জানতে কাস্টমার কেয়ারে ফোন দেওয়া হলে প্রথমে আজই সিম রিপ্লেসমেন্ট (রূপান্তর) করার ঘোষণাসহ আহবান জানানো হয়। পরে গ্রামীণফোনের কল সেন্টারের হিমেল নামে একজন কর্মী জানান, গ্রামীণের নিজস্ব ক্যালেন্ডার অনুযায়ী সরকারি ছুটির দিনে সব জিপিসি (গ্রামীণ ফোন সেন্টার) বন্ধ থাকে। মেসেজটি কেন পাঠানো হয়েছে তা তিনি জানেন না বলে জানান।

বিজ্ঞাপন

প্রায় একই কথা বলেছেন গ্রামীণফোনের এক্সটার্নাল কমিউনিকেশনের পরিচালক সৈয়দ তালাত কামালও। গ্রামীণফোনের ঊর্ধ্বতন এই কর্মকর্তা জানালেন, এমন তো হওয়ার কথা নয়। তবে তিনি বিষয়টি খোঁজ নিয়ে জানাবেন বলে আশ্বাস দেন।

সারাবাংলা/ এসবি/ এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন