বিজ্ঞাপন

অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বাড়ালো নভোএয়ার

August 18, 2018 | 6:33 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: যাত্রী চাহিদা বৃদ্ধির ফলে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বাড়িয়েছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। আগামী ১ সেপ্টেম্বর থেকে যশোর রুটে প্রতিদিন ৪টি ও রাজশাহী রুটে সপ্তাহে ১০টি করে ফ্লাইট পরিচালনা করবে প্রতিষ্ঠানটি।

শনিবার (১৮ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানিয়েছে প্রতিষ্ঠানটি। একইসঙ্গে টিকেটের মূল্য ছাড়ের ঘোষণাও দিয়েছে তারা।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বর্তমানে নভোএয়ার যশোর রুটে প্রতিদিন ৩টি ও রাজশাহী রুটে প্রতিদিন ১টি করে ফ্লাইট করছে। রাজশাহী রুটে প্রতিদিন ১টির পাশাপাশি মঙ্গলবার, বৃহস্পতিবার ও রবিবার আরও ১টি করে ফ্লাইট পরিচালনা করা হবে।

বিজ্ঞাপন

একইসঙ্গে সংবাদ বিজ্ঞপ্তিতে নভোএয়ার টিকেটের মূল্যেও ছাড়ের ঘোষণা দিয়েছে। যাত্রীরা যদি জিপি স্টার গ্রাহক হলে নভোএয়ার এর বিক্রয় কেন্দ্র থেকে টিকেট কিনলে টিকেটের ভিত্তি মূল্যে ১০ শতাংশ, সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের কার্ডধারীরা নভোএয়ার এর ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপের মাধ্যমে টিকেট কিনলে টিকেটের ভিত্তি মূল্যে ১০ শতাংশ ছাড় পাবেন।

নভোএয়ার জানায়, বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, যশোর, সিলেট, রাজশাহী ও কলকাতা রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে তারা।

সারাবাংলা/জেএ/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন