বিজ্ঞাপন

অসম্পূর্ণ মানুষ শাহরুখ!

December 15, 2018 | 4:56 pm

।। এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

শূন্য থেকে বলিউড বাদশা হয়ে ওঠা তারকার নাম শাহরুখ খান। অভিনয় জীবনের শুরু থেকে একটু একটু করে আজ এই পর্যায়ে এসে পৌঁছেছেন। এখন তিনি খ্যাতির চূড়ায় অবস্থান করছেন। কি নেই তার জীবনে! সবদিক থেকে পরিপূর্ণ একজন মানুষ। কিন্তু শাহরুখ নিজেকে পরিপূর্ণ মানুষ মনে করেন না।


আরও পড়ুন :  ভালো থাকার গল্প ‘একদিন ভালো থাকি’


শাহরুখ খান এখন মুক্তিপ্রতীক্ষিত ‘জিরো’ ছবির প্রচারনা করছেন। এই ছবিতে তিনি বামন চরিত্রে অভিনয় করছেন। ছবির প্রচারণার সময় সাংবাদিকদের প্রশ্নে নিজেকে অসম্পূর্ণ মানুষ বলেন তিনি। সাংবাদিকদের প্রশ্ন ছিল, জীবনের সবকিছু পরিপূর্ণ হয়ে গেলে কি করবেন? তখন শাহরুখ খান উত্তর দেন, ‘আমি কখনো নিজেকে পরিপূর্ণ মানুষ মনে করি না। এবং আমি সেটা জানি। আমি যদি পরিপূর্ণ হতাম তাহলে এতো পরিশ্রম করতাম না। কিংবা ভোরে ঘুম থেকে উঠে নতুন কিছু করার চেষ্টা করতাম না।’

তিনি আরও বলেন, ‘আমি সবসময় বানিজ্যিক সিনেমায় অভিনয়ের সময় ভাবি কিভাবে অভিনয় করা যায়! কি করে আমি অভিনেতা, প্রযোজক হিসেবে নতুন কিছু অর্জন করতে পারবো? আপনি যদি নিজেকে পরিপূর্ণতায় ভোগেন তাহলে আপনি একা অনুভব করবেন।

বিজ্ঞাপন

আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখ খানের ‘জিরো’ সিনেমা। এতে অভিনয় আরও অভিনয় করেছেন আনুশকা শর্মা, ক্যাটরিনা কাইফ। এটি পরিচালনা করেছেন আনন্দ এল রাই।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

‘ক্র্যাক প্লাটুন’ বীরপ্রতীক গাজীর সাহসিকতা নিয়ে টেলিছবি

‘বিজয়ের গল্প’ নিয়ে বিজয় দিবসের গান

আমজাদ হোসেনের সঙ্গে আমার বাজি ধরার কাহিনিটা

সিয়ামের হঠাৎ হলুদ, নতুন বছরে বিয়ে

ব্যাংককে সরকারি ছুটি, আমজাদ হোসেনের মরদেহ দেশে আনতে বিলম্ব

‘শরীরের ক্যান্সার দূর করা যায়, মনের ক্যান্সার দূর করা যায় না’


আরও দেখুন :  একজন আমজাদ হোসেন [ভিডিও স্টোরি]

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন