বিজ্ঞাপন

অস্কারজয়ী অভিনেতার ছবি প্রথম দিনে আয় করলো ১২৬ ডলার!

August 20, 2018 | 4:13 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

যারা হলিউডি সিনেমার নিয়মিত দর্শক, তারা জানেন কেভিন স্পেসি কতোটা বড় মাপের অভিনেতা। অভিনয়ে দু দু’বার অস্কার জিতেছেন। সিনেমার জন্য সম্মানজনক যতো পুরস্কার আছে তার প্রায় সবই জিতেছেন এই অভিনেতা। অভিনয় করেছেন ‘য়্যুজুয়াল সাসপেক্ট’, ‘আমেরিকান বিউটি’, ‘সেভেন’-এর মতো  ক্লাসিক সব সিনেমায়। প্রায় প্রতিটি ছবিতেই তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন ভক্তরা। অথচ সেই অভিনেতার সিনেমা কিনা প্রথম দিনে আয় করলো মাত্র ১২৬ ডলার!

গেল শুক্রবারে মুক্তি পেয়েছে কেভিন স্পেসির ‘বিলিওনিয়ার বয়েজ ক্লাব’ ছবিটি। সিনেমাটি মুক্তির আগে এ অভিনেতার বিরুদ্ধে উঠেছিলো যৌন হয়রানির অভিযোগ। সেকারণে আগে থেকেই ধারণা করা হচ্ছিলো ছবিটি হয়তো খুব একটা ভালো ব্যবসা করবে না। কিন্তু তাই বলে মাত্র ১২৬ ডলার! হ্যা, মুক্তির প্রথম দিনেই কেভিন স্পেসির সিনেমাকে ছুড়ে ফেলেছে যুক্তরাষ্ট্রের দর্শক। বিশ্লেষকরা বলছেন, যৌন হয়রানির বিরুদ্ধে এটি এক ধরণের নীরব প্রতিবাদ।

‘বিলিওনিয়ার বয়েজ ক্লাব’ ছবির দৃশ্যে কেভিন স্পেসি

আমেরিকায় মাত্র আটটি হল পেয়েছিলো ‘বিলিওনিয়ার বয়েজ ক্লাব’। যেখান থেকে প্রথম দিনে ১২৬ ডলার এবং দ্বিতীয় দিনে ১৬২ ডলার আয় করে ছবিটি। দুইদিনে এই ২৮৮ ডলার নিয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে মিলিয়ন ডলার খরচা করে বানানো ছবিটির প্রযোজককে। সেই সঙ্গে গিলতে হচ্ছে, লোকজনের টিপ্পনীও। হলিউড রিপোর্টার বলছে প্রথম সপ্তাহে হয়তো ছবিটির আয় দাঁড়াবে ৪২৫ ডলারে।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  গুরুর নামে প্রবর্তিত পুরস্কার পাচ্ছেন শিষ্য


‘বিলিওনিয়ার বয়েজ ক্লাব’ নির্মাণ করেছেন জেমস কক্স। ছবিতে স্পেসি অভিনয় করেছেন একজন আর্টিস্টের চরিত্রে। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন এমা রবার্টস, আনসেল এলগর্ট।

যৌন হয়রানির অভিযোগ ওঠার পর কেভিন ভালোই খেসারত দিচ্ছেন। প্রথমে তিনি বাদ পড়েছেন ‘গ্লাডিয়েটর’ খ্যাত নির্মাতা রিডলি স্কটের সিনেমা থেকে, পরে তাকে বাদ দেয়া হয়েছে নেটফ্লিক্সের ‘হাউজ অফ কার্ড’ সিরিজ থেকে। ‘বিলিওনিয়ার বয়েজ ক্লাব’ ছিলো কেভিনের নিজেকে প্রমাণ করার সুযোগ কিন্তু সেখানেও চূড়ান্তভাবে ব্যর্থ হলেন এই অভিনেতা।

তবে দর্শকরা ছবিটিকে ছুড়ে ফেললেও সমালোচকরা ঠিকই পাস মার্ক দিচ্ছে ‘বিলিওনিয়ার বয়েজ ক্লাব’কে। সানফ্রান্সিসকো ক্রনিকলের মতে ছবিটি মনে রাখার মতো। জীবনঘনিষ্ট গল্প বলা হয়েছে ছবিটিতে। এমনকি কেভিনের অভিনয়েরও প্রশংসা করেছে পত্রিকাটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন