বিজ্ঞাপন

অ্যাওয়ার্ড মঞ্চে বিস্ময়কর ঘটনা

September 18, 2018 | 1:45 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

টিভিতে প্রচার হওয়া অনুষ্ঠানের জন্য যুক্তরাষ্ট্রের সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরস্কারের নাম ‘অ্যামি অ্যাওয়ার্ড’। জমকালো আয়োজন, টিভি তারকাদের আনাগোনাসহ বিভিন্ন কারণেই স্মরণীয় হয়ে থাকে এসব আয়োজন। কিন্তু এসব ছাড়াও অ্যামির সত্তরতম আসরটি সবার মনে ধরে থাকবে অন্য এক কারণে।


আরও পড়ুন :  প্রথমবারের মতো ধারাবাহিক পরিচালনায় রওনক হাসান


এবারের আসরে একজন অ্যামি অ্যাওয়ার্ড জয়ী প্রেম নিবেদন করেছেন তার প্রেমিকাকে। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার হচ্ছিল। তাই বলা যায় অ্যামি অ্যাওয়ার্ডের মঞ্চে দাঁড়িয়ে কোটি মানুষের সামনে প্রেমিকাকে প্রেম নিবেদন করেছেন তিনি।

বিজ্ঞাপন

গ্ল্যান ওয়েস। পেশায় পরিচালক। অ্যামিতে এবার তিনি পেয়েছেন সেরা পরিচালকের পুরস্কার। তিনি তার পুরস্কার নেয়ার জন্য মঞ্চে এসে দর্শক সারিতে থাকা প্রেমিকা জ্যান সেডসেনকে মঞ্চে ডেকে নেন। হাঁটু গেড়ে প্রেমিকাকে বলেন, ‘তোমাকে আর আমার প্রেমিকা বলতে ভালো লাগে না। আমি এখন থেকে তোমাকে আমার স্ত্রী বলে পরিচয় দিতে চাই।’ এসব কথা বলতে বলতে কেঁদেও ফেলেন পরিচালক গ্ল্যান ওয়েস।

পুরস্কার নেয়ার পর আনুষ্ঠানিক বক্তব্যেও গ্ল্যান ওয়েস বলেন তার প্রেমিকার কথা। সেই বক্তব্যে পরিচালক তার মা’কে স্মরণ করেন। যে কি না মাত্র দুই সপ্তাহ আগে চলে গেছেন অদেখালোকে। গ্ল্যান ওয়েস বলেন, ‘মা আমার সঙ্গেই আছেন, থাকবেন। মা সবসময় খুব ইতিবাচক ছিলেন, নতুন কিছু পছন্দ করতেন, উদ্দামতা চাইতেন। জ্যানের মধ্যে মা সেই বিষয়গুলো দেখতে পেতেন। আমারও মনে হয় জ্যান আমার জীবনের উদ্দম।’

অ্যামি অ্যাওয়ার্ডের ৭০তম আসর অনুষ্ঠিত হয়েছে লস অ্যাঞ্জেলেসের মাইক্রোসফট থিয়েটারে।

বিজ্ঞাপন

আরও পড়ুন :

শেষ হচ্ছে উচ্চাঙ্গসংগীতের দুইদিনের আয়োজন

প্রেমিকের বয়স ৬৫, প্রেমিকার বয়স ২৮

নতুন মুখের সন্ধানে’র জাঁকালো উদ্বোধন [ছবি ও গল্প]


সারাবাংলা/পিএ/পিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন