বিজ্ঞাপন

আগামী ১৮ জুন খোলা থাকবে বিএসএমএমইউ বহির্বিভাগ

June 11, 2018 | 5:28 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রোগীদের সুবিধার্থে ঈদুল ফিতরের ছুটির মধ্যে আগামী ১৮ জুন বিশেষ ব্যবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) বহির্বিভাগ খোলা থাকবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তবে ওইদিন বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস, অফিস ও বৈকালিক স্পেশালাইজড কনসালটেশন সার্ভিস বন্ধ থাকবে।

সোমবার (১১ জুন) বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আগামী ১৬ জুন (শনিবার) ও ১৭ জুন (রোববার) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস, অফিস, হাসপাতালের বহির্বিভাগ বৈকালিক স্পেশালাইজড কনসালটেশন সার্ভিস বন্ধ থাকবে। ১৫ জুন (শুক্রবার) সাপ্তাহিক ছুটি হওয়ায় সেদিনও বিশ্ববিদ্যালয়ের সব ক্লাস, অফিস ও হাসপাতালের বহির্বিভাগ বন্ধ থাকবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বন্ধের দিনগুলোতে হাসপাতালের জরুরি বিভাগ বিভাগসমূহ ও হাসপাতালের ইনডোর সেবা প্রচলিত নিয়মে চালু থাকবে।

বিজ্ঞাপন

এদিকে ঈদের ছুটির মধ্যে হাসপাতালের সেবা কার্যক্রম যাতে ব্যাহত না হয় সে জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন। আগামী ১৯ জুন থেকে যথারীতি অফিস ও হাসপাতাল খোলা থাকবে।

সারাবাংলা/জেএ/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন