বিজ্ঞাপন

আগুনে পোড়া ১৪ জনকে দাফন, আজিমপুর খোলা থাকবে ২৪ ঘণ্টা

February 22, 2019 | 1:06 am

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর চকবাজারের চুড়িহাট্টা এলাকায় আগুনে পুড়ে মারা যাওয়া ৬৭ জনের মধ্যে ১৪ জনকে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়েছে। এই ঘটনায় নিহতদের দাফনের কাজে যেন কোনও সমস্যা না হয় সেজন্য আগামী ২৪ ঘণ্টা কবরস্থানটি খোলা রাখা হবে।

বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত মোট ১৪টি মরদেহ আজিমপুর কবরস্থানে দাফন করা হয় বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সমাজকল্যান কর্মকর্তা মো. শাহাদাত হোসেন।

বিজ্ঞাপন

যাদের দাফন করা হয়েছে তারা হলেন-চকবাজারের ১৭/কেবি রুদ্র রোডের মো. ইয়াসিন (৩২), কামরাঙ্গীর চরের পূর্বনগর ইসলাম নগরের মো. ইসহাক (৪৮), ৪ নম্বর নাজিমুদ্দিন রোডের আরাফাত ইসলাম সিয়াম (১৯), ৩৬/১ ডুরি আঙ্গুল লেনের রাশেদুল ইসলাম মিঠু (৪০), তার স্ত্রী সানিয়া ইসলাম (৩১), ছেলে শাহীর (৩), ২৩৬/১, জেএম সাহা রোডের মো. নয়ন খান (২৫), ১৬ নম্বর নন্দ কুমার দত্ত লেনের অছিউদ্দিন (২৩), ২৩/৩/এ আরএন ডি রোডের মো. বিল্লাল হোসেন (৪৬), ৩২/৩৩ ওয়াটার ওয়ার্কাস রোডের মো. জুম্মান (৫২), ১৭/২ রহমতগঞ্জ লেনের মো. আলী (৩২), তার বড় ভাই অপু রায়হান (৩৩), তার ছেলে আরাফাত (৩) এবং জয়নাল আবেদিন বাবুল (৫৬)।

মো. শাহাদাত হোসেন সারাবাংলাকে বলেন, নিহতের খবর পাওয়ার পর এরইমধ্যে পঞ্চাশটির মত কবর খোঁড়া হয়েছে। এসব কবরে সন্ধ্যা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪জনের দাফন সম্পন্ন হয়েছে। নিয়ম অনুযায়ী কবরস্থান রাত ১১টা পর্যন্ত খোলা থাকলেও চকবাজারে অনেক মানুষ মারা যাওয়ায় আগামী ২৪ ঘন্টা কবরস্থান খোলা থাকবে। ফলে যেকোনো সময় জানাজা শেষে দাফন সম্পন্ন করতে প্রস্তুত কবরস্থানের কর্মীরা।

আরও পড়ুন-

বিজ্ঞাপন

 

সব পুড়ে ছাই, শুধু পড়ে ছিল ৪টি খুলি

‘শিশুটিকে কোলে রেখেই পুড়ে গেলেন মা’

‘সব বডি পুড়ে কয়লা, ভাইয়ের লাশটাই খুঁজে পাচ্ছি না’

বিজ্ঞাপন

৩ বন্ধু বেঁচে ফিরেছে, একজন লাশ, এখনও নিখোঁজ রোহান

মর্গ উপচে লাশের সারি বারান্দায়, ব্যাগের ছাইয়ে প্রিয়জনের খোঁজ

সারাবাংলা/এসএইচ/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন