বিজ্ঞাপন

আগ্রহী রিয়াল, বার্সায় আসতে চান সালাহ

April 21, 2018 | 12:07 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

দলবদলের বাজারে আরেকটি নাটক জমে উঠতে পারে মিশরের মহা-তারকা মোহামেদ সালাহকে নিয়ে। আগামী মৌসুমে বার্সেলোনায় যোগ দিতে চান লিভারপুলের সেরা অস্ত্র সালাহ। মিশরের এই তারকা ফুটবলারকে ন্যু ক্যাম্পে আনার ব্যাপারে উদ্যোগী হয়েছেন বার্সার ব্রাজিলিয়ান তারকা ফিলিপ কুতিনহো।

বার্সায় কে আসবে আর কে যাবে তার সিদ্ধান্ত নিতে বড় একটা ভূমিকা রাখেন আর্জেন্টাইন তারকা মেসি। আর সালাহকে নিয়ে মেসির সঙ্গে একদফা কথাও হয়েছে কুতিনহোর। তাতে নাকি মেসি সম্মতিও দিয়ে রেখেছেন!

চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে আছেন সালাহ। ইংলিশ প্রিমিয়ার লিগে ৩০ গোলসহ অ্যানফিল্ডের ক্লাবটির হয়ে সব ধরনের প্রতিযোগিতায় এরই মধ্যে করেছেন ৪০ গোল। লিগে গোলের তালিকায় সালাহ থেকে চার গোল কম নিয়ে দ্বিতীয় স্থানে আছেন টটেনহ্যাম হটস্পারের হ্যারি কেইন।

বিজ্ঞাপন

ফলে, লিভারপুলের মিশরীয় তারকা সালাহকে নিয়ে আগ্রহ দেখাতে শুরু করেছে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। তবে, লিভারপুলের সাবেক তারকা কুতিনহো বর্তমান তারকা সালাহকে বার্সায় আনতে উঠেপড়ে লেগেছেন।

এবার ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জেতা ম্যানচেস্টার সিটিকে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার থেকেই বিদায় করে দেয় লিভারপুল। অ্যানফিল্ডের দলটি চ্যাম্পিয়ন্স লিগের সেমি ফাইনালে খেলবে রোমার বিপক্ষে। লিভারপুলের সেমিতে উঠতে বড় ভূমিকা রেখেছিলেন সালাহ। এই মৌসুম শেষে বার্সায় যোগ দিতে নিজেই নাকি আগ্রহ দেখিয়েছেন সালাহ।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন