বিজ্ঞাপন

আজকের রাশিফল (ডিসেম্বর ১৩, ২০১৭, বুধবার)

December 13, 2017 | 9:11 am

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

বিজ্ঞাপন

কোন বয়স্ক আত্মীয় কোন কিছু নিয়ে পরামর্শ দিতে চাইলে তাদের সাথে রুঢ় হবেন না। তাদের কথা মন দিয়ে শুনে সেখান থেকে ভালোটা নিয়ে একটা কর্মপরিকল্পনা তৈরি করুন। মনে রাখবেন, অভিজ্ঞতা কথা বলে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

টাকা খরচের যোগ আছে। খরচই যখন করবেন, আত্মীয় বন্ধুদের জন্য কিছু উপহারই না হয় কিনলেন। চাকরির উন্নতি পিছিয়ে যাবে শুনে মন খারাপ হলেও স্বাভাবিক থাকতে চেষ্টা করবেন। চাপমুক্ত থাকলে শরীরও সুস্থ থাকবে।

বিজ্ঞাপন

মিথুন (২২ মে – ২১ জুন)

কাজের চাপে দীর্ঘসময়ের জন্য অসুস্থ হয়ে পড়ার শঙ্কা  আছে। কর্মক্ষেত্রে সিক লিভ নেওয়ার থেকে এখন থেকেই নিজের প্রতি যত্ন নিন। নিজের জন্য সময় বের করে বিশ্রাম নিন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

বিজ্ঞাপন

মানসিকভাবে ভীষণ ভেঙে পড়লে অবহেলা করবেন না কিন্তু। মনবিদের শরণাপন্ন হোন বা নিজেই মনোবিদ্যার বই পড়ে সমাধান খুঁজুন। মনে রাখবেন, শরীরের অসুখের মতো মনের অসুখেরও প্রতিকার প্রয়োজন।

সিংহ (২৩ জুলাই  – ২৩ আগস্ট) 

কর্মক্ষেত্রে সাফল্য পেতে কিছুটা স্বার্থপরতা দেখালেও ঘনিষ্ঠমহলে তা করবেন না আবার। সঙ্গীর কথা মনযোগ দিয়ে শুনুন, শুধু নিজেই বলতে থাকবেন না যেন।

কন্যা  (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

বিজ্ঞাপন

অন্যের বিবাদে আপনাকে বিচারক হিসাবে ডাকতে পারে। তাদের মাঝে কাউকে আপনার ব্যক্তিগতভাবে পছন্দ নাও হতে পারে কিন্তু বিচার করার সময় নিরপেক্ষতা বজায় রাখুন। নিরপেক্ষ বিচার না করলে পরে আপনিই পস্তাবেন।

তুলা  (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

পূর্বপরিকল্পনা ভেস্তে যেতে পারে। যাক না, একদিন না হয় দৌড় থেকে ছুটিই নিলেন। কিছুটা বিশ্রাম, প্রিয় মানুষের সঙ্গ আপনাকে আরো কর্মক্ষম হতে সাহায্য করবে।

বৃশ্চিক  (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আসবনা আসব না করে শীত এসেই গেলো। কিছুটা শরীর খারাপ থাকবে। একটা প্যারাসিটামল হয়ত সাময়িক আরাম দেবে কিন্তু দীর্ঘমেয়াদে সুস্থ থাকতে চাইলে চিকিৎসকের পরামর্শ নিতে ভুলবেন না।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

নতুন কোন ব্যবসা শুরু করার জন্য দিনটি মোটেই শুভ নয়। প্রয়োজনে প্রবীণদের পরামর্শ নিন এক্ষেত্রে।

মকর  (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারী)

কর্মক্ষেত্রে অপছন্দের প্রতিপক্ষের সাথে ধৈর্য বজায় রাখুন। দিনের শেষে উপকৃত আপনিই হবেন। নতুন বছর আসতেছে তাই সুস্থতার দিকে নজর দিন।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

নতুন করে প্রেমে পড়ার সম্ভাবনা আছে। ইতোমধ্যে সঙ্গী নাই যার সে এগিয়ে যান। আর যার আগে থেকেই কেউ আছে সে সাবধান হয়ে যান।

মীন  (১৯ ফেব্রুয়ারি – ২০ র্মাচ)

চোখের সামনে কোন অন্যায় ঘটতে দেখলে প্রতিবাদ করুন। মনে রাখবেন, অন্যের বিপদে এগিয়ে না গেলে পরে নিজের বিপদে কাউকে পাশে নাও পেতে পারেন।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন