বিজ্ঞাপন

আজকের রাশিফল, ডিসেম্বর ১৬, ২০১৭, মঙ্গলবার

December 16, 2017 | 8:58 am

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)
আজকের দিনটা আবেগী হতে মন চাইলেও যুক্তিকেই প্রাধান্য দিন। সবকিছু আপনার হিসেব মত নাও চলতে পারে, তাই আগে থেকে সাবধান হওয়া ভালো। শীতের প্রস্তুতি নিতে শুরু করুন, উৎসবের দিন এসেই গেল।

বিজ্ঞাপন

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)
মন খারাপের অনুভুতি খুব তীব্র থাকার সম্ভাবনা আছে। ২০১৮ তে নতুন করে সব শুরু করার পরিকল্পনা নিয়ে এগোচ্ছেন ভালো কথা। সপ্তাহ দুই অপেক্ষা না করে এখন থেকেই শুরু করুন সেটা। আদতে লাভ আপনারই হবে তাতে।

মিথুন (২২ মে – ২১ জুন)
প্রিয়জন কেউ আপনার ভ্রমণসঙ্গী হতে পারে। চেষ্টা করুন, ভ্রমণটাকে উপভোগ করতে। কাজের আলোচনা পারতপক্ষে এড়িয়ে চলুন এসময়ে। যে অসম্ভব কাজের চাপে ভুগছেন তা থেকে মুক্তির এইই উপায়। রোমান্স শুভ যাবে।

র্ককট (২২ জুন – ২২ জুলাই)
কাছের কোন বন্ধু বেড়াতে আসতে পারে। আপনার হাতে অবশ্য অনেক কাজ জমে আছে। আপনিই ঠিক করুন, বন্ধুকে বসিয়ে রেখে কাজ করবেন নাকি আগে থেকে কাজ গুছিয়ে রাখবেন। সম্পর্কগুলোকে গুরুত্ব দিন।

বিজ্ঞাপন

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)
অনাকাঙ্ক্ষিত খরচ হতে পারে যা আদতে আপনার উপকারেই আসবে। দাম্পত্য সম্পর্কে নজর দিন। শরীর ভালোই যাবে তবে পায়ের যত্ন নিন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
পরিবারের সব সদস্যের সাথে ব্যস্ত আর আনন্দময় সময় কাটবে। নতুন কোন কিছু সামনে আসলে নিজেকে পিছিয়ে নেবেননা।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
কর্মক্ষেত্র বা পারিবারিক যেকোন উদ্যোগেই আপনাকে নেতৃত্ব দিতে হতে পারে। ভবিষ্যৎ ঝামেলা এড়াতে চাইলে টাকা পয়সার হিসেবের ক্ষেত্রে সাবধান হোন।

বিজ্ঞাপন

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পরিবারের কেউ অসুস্থ হতে পারে। তাকে নিয়ে প্রচুর দৌড়াদৌড়ি হবে আপনার। প্রিয়জনের সাথে রোমান্স শুভ।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আত্মসমালোচনা করা ভালো তবে এই মুহূর্তে অতিরিক্ত আত্মসমালোচনা আপনার জন্য নেতিবাচক ফল বয়ে আনবে। নিজেকে বিচার না করে পরিশ্রম করতে থাকুন, ফল ভালো হবে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারী)
কাউকে পছন্দ করেন অনেকদিন ধরে কিন্তু বলতে পারছিলেননা। বলেও দিলেন। এখন সে যদি না করে দেয় তবে মনঃক্ষুণ্ণ হবেননা। কারণ তার সাথে কথা বলেই আপনি বুঝেছেন কিছু প্রেম দূর হতেই ভাল। বেটার লাক নেক্সট টাইম।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
সঙ্গীকে যদি অতিরিক্ত চিন্তিত দেখেন তবে তাকে এব্যাপারে জিজ্ঞাসা করুন। আপনিই হয়ত সেই ব্যক্তি যে তার সমস্যার সমাধান করতে পারেন। বলতে না চাইলে তাকে কোন না কোনভাবে খুশি করতে চেষ্টা করুন। দায়িত্বশীলতাই সম্পর্কের মূল ভিত্তি।

বিজ্ঞাপন

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ র্মাচ)
মীন কন্যাকে একসাথে দুজন ভালোবাসে। কাকে বেছে নেবেন, বুঝতে পারছেননা তাইতো? টাকা পয়সা বা প্রতিষ্ঠা নয়। বেছে নিন তাকেই যে আপনাকে ভাল বোঝে। কাউকেই চাননা, সেটাও পরিষ্কার করে বলুন। আর মীন পুরুষকে বলব টাকা পয়সা সামলে খরচ করতে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন