বিজ্ঞাপন

আদনান হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন ১১ জুলাই

May 24, 2018 | 2:38 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর উত্তরার ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির শিক্ষার্থী আদনান কবির হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের দিন পিছিয়েছে। আগামী ১১ জুলাই এই প্রতিবেদন দাখিলের দিন ঠিক করেছেন ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী।

বৃহস্পতিবার (২৪ মে) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন নির্ধারিত ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে না পারায় নতুন দিন ঠিক করে দেন আদালত।

২০১৭ সালের ৬ জানুয়ারি সন্ধ্যায় উত্তরা ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডের খেলার মাঠে আদনানকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে তার প্রতিপক্ষ। চিকিৎসার জন্য তাকে উত্তরা লুবানা হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

জানা যায়, উত্তরায় কিশোরদের একটি অংশ ‘গ্যাং-কালচার’ নিয়ে সক্রিয়। ‘নাইন স্টার’, ‘ডিসকো বয়েজ’ ও ‘বিগবস’ নামের এসব গ্রুপের হয়ে কিশোররা পার্টি করে, প্রচণ্ড বেগে মোটরসাইকেল চালায়, রাস্তায় মেয়েদের উত্ত্যক্ত করে। একপর্যায়ে সংঘাতে জড়িয়ে পড়ে এসব গ্রুপ। এ সংঘাতকে কেন্দ্র করে খুন হয় আদনান। ওই ঘটনায় নিহত আদনানের বাবা কবির হোসেন উত্তরা পশ্চিম থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

সারাবাংলা/এআই/টিআর

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন