বিজ্ঞাপন

আনু মালিকের বিরুদ্ধে আরও দুই নারীর অভিযোগ

October 21, 2018 | 1:33 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ভারতের জতীয় চলচ্চিত্র পুরস্কার ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড জয়ী সুরকার আনু মালিক। নব্বই দশকের মেগা সংগীত পরিচালক বলা হয় তাকে। সংগীত পরিচালনার পাশাপাশি বর্তমানে ‘ইন্ডিয়ান আইডল’ রিয়েলিটি শো-এর বিচারক তিনি।


আরও পড়ুন :  মায়ের পাশে চিরঘুমে বাংলা গানের কিংবদন্তি


এই জনপ্রিয় ও নামকরা সংগীত পরিচালকের বিরুদ্ধে উঠেছে যৌন হেনস্তার অভিযোগ। বেশ ভয়ঙ্কর হয়ে উঠেছে পরিস্থিতি। কারণ চারজন নারী যৌন হেনস্তার অভিযোগ এনেছেন আনু মালিকের বিরুদ্ধে। পণ্ডিত যশরাজের নাতনি শ্বেতার অভিযোগ, তার যখন ১৫ বছর বয়স, তখন মুম্বইয়ের একটি স্টুডিয়োতে অনু মালিক তাকে যৌন হেনস্থা করেছিলেন। অনু শিশুদের উপর যৌন অত্যাচারে আসক্ত, এ কথা জানিয়ে টুইটারে নিজের #মিটু শেয়ার করেছেন সংগীত শিল্পী শ্বেতা।

সোনা মহাপাত্রের অভিযোগ ছিল, ‘অনু মালিক আসলে একজন ধারাবাহিক শিকারি।’ এই দুই পুরনো অভিযোগের পর নতুন করে দুজন নারী অভিযোগ করেছেন আনু মালিকের নামে।

বিজ্ঞাপন

প্রথম ঘটনাটি নয়ের দশকের। মেহবুব স্টুডিয়োতে। নাম প্রকাশে অনিচ্ছুক এক নারী ‘মিডডে’ পত্রিকায় অনু মালিকের বিরুদ্ধে এনেছেন ভয়াবহ অভিযোগ। তার দাবি, স্টুডিয়োতে একা পেয়ে তাকে চেপে ধরেছিলেন অনু মালিক। কিছু ক্ষণ পর অবশ্য তিনি নিজেই ক্ষমা চেয়ে নেন সেই নারীর কাছে। কিন্তু এভানেই শেষ নয়। একটি সংস্থার জন্য চাঁদা আনতে গেলে আবারও সেই নারীকে হেনস্তা করেন আনু মালিক।

আরেকজন নারী অনু মালিকের বিরুদ্ধে অভিযোগে উল্লেক করেন, তাকে শিফন শাড়ি পড়ে স্টুডিয়োতে আসতে বলেছিলেন আনু। স্টুডিয়োতে আসার পর অনু মালিক সেই নারীকে বলেন, ‘আপনার কোনও বয়ফ্রেন্ড নেই, আপনি খুব একা?’ এর পরেই স্টুডিয়োর ফ্লোরে সেই নারীকে চেপে ধরেন অনু মালিক। সেই নারীর লাগাতার আপত্তির কারণে নিজেকে সামলে নেন অনু মালিক।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি :চঞ্চল চৌধুরী। উপস্থাপনা : পলাশ মাহবুব

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন