বিজ্ঞাপন

আবারও একসঙ্গে শাহরুখ-কাজল

December 17, 2018 | 6:02 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

পর্দায় শাহরুথ-কাজলের রসায়ন মানে মুগ্ধতা ছড়ানো। সিনেমাপ্রেমীদের মনে এই জুটির আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে। সবশেষ এই জুটি রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন। সেও তিন বছর আগে ২০১৫ সালে। যদিও ছবিটি বক্স অফিসে প্রত্যাশামাফিক ব্যবসা করতে পারেনি।


আরও পড়ুন :  বাংলা চলচ্চিত্রের প্রচার ও প্রসারে কাজ করবে ‘মিডিয়া মেজ গাল্ফ’


সিনেমা তেমন ব্যবসা না করতে পারলেও শাহরুখ-কাজলকে দেখার আকাঙ্ক্ষা রয়েছে দর্শকদের। সেই চাহিদা থেকেই আবারও শাহরুখ-কাজল জুটিকে বড় পর্দায় দেখা যাবে। ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়ালে ইরফান খানের পাশাপাশি অভিনয় করবেন শাহরুখ কাজল জুটি।

ভারতীয় সংবাদ মাধ্যমকে ছবির প্রযোজক দিনেশ ভিজান জানিয়েছেন, ছবিতে রাজ বার্তা চরিত্রে ইরফান থাকবেন। শাহরুখ খান আর কাজলও অভিনয় করবেন ছবিতে। তারা ইতোমধ্যে চিত্রনাট্য পড়েছেন। এরকম একটি মজার গল্পে তাদের দুজনের একসঙ্গে পর্দায় উপস্থিতি আলাদা ভালোলাগা তৈরী করবে বলে মনে করছেন প্রযোজকরা।

বিজ্ঞাপন

‘হিন্দি মিডিয়াম’ ছবিটি পরিচালনা করেছিলেন সকেত চৌধুরী। তবে দ্বিতীয় কিস্তি তিনি পরিচালনা করতে চাইছেন না। তার বদলে হোমি আদজানি এটি পরিচালনা করবেন।

এর আগে শাহরুখ খান এবং ইরফান খানকে ‘বিল্লু বারবার’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে। শাহরুখ খান এখন ‘জিরো’ ছবির প্রচারণায় ব্যস্ত। চলতি ডিসেম্বর মাসের ২১ তারিখ মুক্তি পাবে সিনেমাটি।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

আরও পড়ুন :

‘গল্প-সংক্ষেপ’ পেলো সেরা স্বল্পদৈর্ঘ্য ছবির পুরস্কার

জুটি বাঁধছেন টাইগার-সারা!

আইয়ুব বাচ্চু স্মরণে আসিফের গান

নাট্যকার মান্নান হীরা হাসপাতালে


আরও দেখুন :  একজন আমজাদ হোসেন [ভিডিও স্টোরি]

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন