বিজ্ঞাপন

আবারও বায়োপিকে বিদ্যা বালান

July 16, 2018 | 5:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

বলিউডে সাড়া জাগানো ‘ডার্টি পিকচার’ ছবির কথা মনে আছে নিশ্চয়ই। যে ছবিতে খোলামেলা দৃশ্যে অভিনয় করে রীতিমতো আলোচিত-সমালোচিত হতে হয় বিদ্যা বালানকে। যদিও তখন স্বল্প বাজেটের এই ছবিটি বক্স অফিসে সাড়া ফেলে দিয়েছিলো। মাত্র ২৭ কোটি রুপি বাজেটের ছবিটি আয় করে ৮২ কোটি রুপি।

ডার্টি পিকচার ছবিতে নাসিরুদ্দিন শাহ’র সঙ্গে বিদ্যা বালান

ছবিতে বিদ্যা বালান দক্ষিনী অভিনেত্রী সিল্ক স্মিতার চরিত্রে অভিনয় করেন। ছবিতে বাপ্পি লাহিড়ির গাওয়া ‘উ লা লা’ গানটির সাথে নেচে রীতিমতো তাক লাগিয়ে দেন সবাইকে। এই ছবিটি বিদ্যার বলিউড ক্যারিয়ারকে সামনের দিকে এগিয়ে নিতে সাহায্য করে।

এবার বিদ্যা বালান আবারও বায়োপিক ছবিতে অভিনয় করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। তবে বলিউড নয় এ দফায় তেলেগু বায়োপিক ছবিতে দেখা যাবে তাকে। বলিউড টাইমস জানিয়েছে, এটি নির্মিত হবে অভিনেতা, প্রযোজক, পরিচালক এবং রাজনীতিক এনটি রামা এর জীবন নিয়ে। ছবিটি পরিচালনা করবেন তেলেগু ইন্ডাস্ট্রির জনপ্রিয় পরিচালন ক্রিষ। এতে বিদ্যা বালাকে দেখা যাবে এনটি রামা’র স্ত্রীর চরিত্রে। ছবির নাম এখনও জানা যায়নি। তবে এটিও অনেকটা ‘ডার্টি পিকচার’ ছবির মতো হবে বলে জানা গেছে।

বিজ্ঞাপন

এদিকে এর আগে খবর বেরিয়েছিলো আর কোনও বায়োপিক ছবিতে অভিনয় করবেন না বিদ্যা বালান। সেকরাণে পরিচালক সুজয় ঘোষ এর ‘দূর্গা রানি সিং’ নামের একটি বায়োপিক ছবিতে অভিনয় করার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

সারাবাংলা/আরএসও/পিএম

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন