বিজ্ঞাপন

আমরা আরও দুটি শিরোপার জন্য ছুটবো: রোনালদো

January 17, 2018 | 2:45 pm

সারাবাংলা ডেস্ক
ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন এখানে

বিজ্ঞাপন

লা লিগায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের অবস্থা খুবই নাজুক। লিগ শিরোপার দৌড়ে অনেক পিছিয়ে রোনালদো-জিদানদের ক্লাবটি। মৌসুমের মাঝপথেই রেলিগেশনের শঙ্কা রিয়ালের। বলা যায়, গত শনিবার ভিয়ারিয়ালের বিপক্ষে হেরে লা লিগায় শিরোপার দৌড় থেকে অনেকটাই ছিটকে গেছে রিয়াল।

টানা জয়হীন রিয়াল। নিজেদের মাঠেও হারতে হয়েছে জিনেদিন জিদান শিষ্যদের। রোনালদো-বেল-বেনজেমাদের দলটি মোটেই স্বস্তিতে নেই। লিগের সবশেষ ম্যাচে ঘরের মাঠে ভিয়ারিয়ালের বিপক্ষে হেরেছে ১-০ গোলের ব্যবধানে।

রিয়াল মাদ্রিদের ডিসেম্বরের সেরা খেলোয়াড় হয়েছেন পর্তুগিজ উইঙ্গার ক্রিস্টিয়ানো রোনালদো। তবে, সময়টা ভালো যাচ্ছে না তার। গত দুটি লা লিগা ম্যাচে কোনো গোল পাননি রোনালদো। গত মাসে ৬ ম্যাচে পাঁচ গোল করেছেন তিনি।

বিজ্ঞাপন

শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে ম্যাচ সরাসরি দেখুন সারাবাংলা.নেটে

রিয়ালের প্রাণভোমরা রোনালদো সতীর্থদের উজ্জীবিত করতে সবকিছুই চেষ্টা করে যাচ্ছেন। তিনি জানান, ‘চ্যাম্পিয়ন্স লিগ ও কোপা দেল রে’র শিরোপা জেতার এখনও সুযোগ আছে। এখন আমাদের জন্য এই দুটিই গুরুত্বপূর্ণ। আমরা এ দুটি শিরোপার জন্য ছুটবো।’

বিজ্ঞাপন

১৯ ম্যাচে বার্সার পয়েন্ট যেখানে ৫১, সেখানে দুইয়ে থাকা অ্যাতলেতিকোর পয়েন্ট ৪২। ৪০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ভালেন্সিয়া। এক ম্যাচ কম খেলা রিয়ালের পয়েন্ট ৩২। শীর্ষ দল বার্সার চেয়ে ১৯ পয়েন্টে পিছিয়ে তারা। আর রেলিগেশন থেকে ১৬ পয়েন্ট এগিয়ে।

বৃহস্পতিবার কোপা দেল রের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ তারা খেলবে রিয়াল। জিদান শিষ্যরা আতিথ্য নেবে প্রতিপক্ষ লেহানেসের মাঠে। লেহানেসের বিপক্ষে কোপা দেল রের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বিশ্রাম দেওয়া হচ্ছে রোনালদোকে। চ্যাম্পিয়ন্স লিগের চলমান আসরে রিয়ালের সামনে প্রতিপক্ষ হিসেবে থাকছে নেইমার-কাভানি-ডি মারিয়াদের পিএসজি।

ত্রিদেশীয় সিরিজ লাইভ দেখুন এখানে

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন