বিজ্ঞাপন

আমার মতো নির্যাতিত নেতা আর একজনও নেই: জন্মদিনে এরশাদ

March 20, 2019 | 1:33 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ‘আমার মতো নির্যাতিত, নিপীড়িত নেতা বাংলাদেশে আর একজনও নেই’। ৯০ তম জন্মদিন পালন অনুষ্ঠানে এ কথা বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

বিজ্ঞাপন

বুধবার (২০ মার্চ) গুলশান ১ এর ইমানুয়েল কনভেনশন সেন্টারে জন্মদিনের এই অনুষ্ঠানের আয়োজন করে দলের নেতাকর্মীরা। অনুষ্ঠানে হুইল চেয়ারে আসেন এরশাদ।

আরও পড়ুন: ৯০ কেজি কেকে এরশাদের জন্মদিন

এ সময় এরশাদ বলেন, ‘স্ব-ইচ্ছায় ক্ষমতা ছেড়ে দেওয়ার পর ৫ দিনের মাথায় আমাকে জেলে যেতে হয়েছে। আমার ওপর নানারকম অত্যাচার নির্যাতন চালানো হয়েছে। মনে জোড় ছিল বলে টিকে আছি। কেউ আমাকে দমাতে পারেনি।’

বিজ্ঞাপন

মনজুর হত্যা মামলার প্রসঙ্গ টেনে এরশাদ বলেন, এ মামলার রায় একাধিকবার রায় লেখা শেষ হলেও শেষ পর্যন্ত রায় দেওয়া হয়নি। বিভিন্ন কারণ দেখিয়ে রায় পিছিয়ে দেওয়া হয়েছে। নতুন করে স্বাক্ষ্য প্রমাণ নিয়েছে। এভাবে নির্যাতন সহ্য করেছি। এখনো অত্যাচার সহ্য করে যাচ্ছি।’

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এরশাদ আরো বলেন, ‘আমার শেষ কথা জাতীয় পার্টিকে শক্তিশালী করুন। দলকে আগামীতে ক্ষমতায় আনুন।’

একই অনুষ্ঠানে রওশন এরশাদ বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছে। কিন্তু স্বাধীনতার সুফল দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন এরশাদ। এরশাদের শাসনামলের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন, তার কর্মকান্ড তরুণ প্রজন্মের সামনে তুলে ধরতে হবে।

বিজ্ঞাপন

রওশন এরশাদের বক্তব্য দেওয়ার সময় তৃণমূলের এক নেতা সিএমএইচে এরশাদের চিকিৎসা ব্যবস্থা নিয়ে অভিযোগ তুলে বলেন, সেখানে ভুল চিকিৎসা হয়েছে। তবে, রওশন এরশাদ তাকে থামিয়ে দিয়ে বলেন, তাদের চিকিৎসা ব্যবস্থা নিয়ে কথা বলা অন্যায়। এতে সিএমএইচের ডাক্তাররা ক্ষুদ্ধ হয়েছেন। আর্মিদের নিয়ে খারাপ কথা বলবেন না। রওশন এরশাদের কথা থামিয়ে দিয়ে আরেকজন কথা বলায় হলের মধ্যে খানিকটা হট্টগোল তৈরি হলে তিনি তা থামিয়ে দিয়ে এরশাদের জন্মদিনের স্লোগান তোলেন।

পরে এরশাদ আবারো হুইল চেয়ারে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

সারাবাংলা/এএইচএইচ/জেএএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন