বিজ্ঞাপন

আমির, সালমানকে টপকালেন ইরফান

April 9, 2018 | 4:55 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

তিনি জনপ্রিয় তবে বলিউডে ইরফান খানকে কেউ সুপারস্টার বলেন না। হলিউডের ‘স্পাইডারম্যান’, ‘ইনফার্নো’-এর মতো নামকরা সিনেমাতে কাজ করেও সুপারস্টার হতে পারেননি তিনি। ইরফানের অভিনীত সিনেমাগুলো দর্শকদের সামনে চিন্তার নতুন দিগন্ত খুলে দিলেও বক্স অফিসে খুব একটা নাড়াচাড়া পড়ে না।

অন্যদিকে আমির খান অথবা সালমান খান, যারা বলিউডের সুপারস্টার। তাদের অভিনীত সিনেমা মুক্তি পেলেই নড়েচড়ে ওঠে বক্স অফিস। আয় করে শত কোটি রুপি।

সম্প্রতি ঘটেছে উল্টো ঘটনা। আমির আর সালমানকে হারিয়ে দিয়েছেন ইরফান খান। তাও আবার আয়ের হিসাবে। ইরফান অভিনীত ‘হিন্দি মিডিয়াম’ ছবিটি চীনের বাজারে আয়ের হিসেবে হারিয়ে দিয়েছে ‘দঙ্গল’ ও ‘বজরঙ্গি ভাইজান’কে।

বিজ্ঞাপন

মুক্তির প্রথম সপ্তাহেই ছবিটি তুলে নিয়েছে এক কোটি ৩৮ লাখ রুপি। যা ‘দঙ্গল’ বা, ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার এক সপ্তাহের আয়ের চেয়ে কয়েকগুণ বেশি। আমির খানের ‘দঙ্গল’ প্রথম সপ্তাহে আয় করে প্রায় ১৩ লাখ এবং সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমাটি ঘরে তুলেছে ১৪ লাখ রুপি।

‘হিন্দি মিডিয়াম’ ছবিটি মুক্তি পায় ২০১৭ সালের ১৯ মে। ছবিতে অভিনয় করেছেন ইরফান খান এবং পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। হিন্দি ও ইংরেজি মাধ্যমের শিক্ষা ব্যবস্থাকে উপজীব্য করে তৈরি হয়েছে সিনেমাটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/টিএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন