বিজ্ঞাপন

আর্জেন্টাইন ইকার্দিকে চাইছে রিয়াল মাদ্রিদ

July 20, 2018 | 4:43 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

২০০৯ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেন ক্রিস্টিয়ানো রোনালদো। স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে নতুন মৌসুম শুরু করবেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে। তার জায়গায় রিয়ালে দেখা যাবে নতুন কাউকে। আর্জেন্টিনার তারকা মাউরো ইকার্দির দিকেই দৃষ্টি স্প্যানিশ জায়ান্টদের। রিয়ালের বর্তমান স্কোয়াডে নেই কোনো আর্জেন্টাইন, ইকার্দি সেখানে যোগ দিলে এক আর্জেন্টাইন খেলোয়াড় পাবে স্প্যানিশ জায়ান্টরা।

রিয়ালের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ জানিয়েছেন, রোনালদোর জায়গায় এবং বিশেষ করে ফ্রি-কিক নিতে নতুন কাউকে দলে আনা হবে।

রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনার জার্সিতে খেলা হয়নি ইন্টার মিলানের অধিনায়ক ইকার্দির। এটা নিয়ে কম সমালোচনা হয়নি। ইন্টারের হয়ে গত মৌসুমটা দারুণ কাটালেও জায়গা হয়নি জর্জ সাম্পাওলির মূল স্কোয়াডে। সেই ইকার্দিকে নিয়েই এবার ভাবছে রিয়াল। আক্রমণভাগের শক্তি বাড়াতে লস ব্লাঙ্কসরা চাইছে এই আর্জেন্টাইনকে।

বিজ্ঞাপন

গত মৌসুমে রিয়ালের জার্সিতে রোনালদো খেলেছিলেন ৪৪ ম্যাচ, গোলও করেছিলেন ৪৪টি। আর ইকার্দি মিলানের জার্সিতে খেলেছিলেন ৩৬ ম্যাচ। প্রতিপক্ষের জালে এই আর্জেন্টিনার তারকা বল জড়িয়েছেন ২৯ বার। ক্লাব ক্যারিয়ারে তার অভিজ্ঞতা ২১৫ ম্যাচ, যেখানে গোলের দেখা পেয়েছেন ১১৮টি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন