বিজ্ঞাপন

আলোচনা ছাড়াই তিনশ কোটির ঘরে

March 18, 2018 | 12:16 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

নতুন এক ধারণার জন্ম দিল সিনেমা ‘পদ্মাবত’। সিনেমা হিট হওয়ার জন্য সবসময় আলোচনায় থাকতে হয় না। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ছবিটি আলোচনায় ছিল মুক্তির আগে ও মুক্তির পরের এক সপ্তাহ। তারপর সবাই চুপ। ছবিটি নিয়ে আর কোন আলোচনাই ছিল না। হঠাৎ করেই জানা গেল প্রযোজককে সফলতা এনে দিয়েছে ছবিটি। ভারতীয় বক্স অফিসের তিনশ কোটির ঘরে ঢুকে গেছে ‘পদ্মাবত’।

ধীর গতিতে বাজিমাত করলো দীপিকা, রণবীর সিং ও শহীদ কাপুর অভিনীত ছবিটি। ‘পদ্মাবত’ একা নয় গত বছরে মুক্তি পাওয়া বেশ কিছু সিনেমা বক্স অফিস মাত করে ঢুকেছে তিনশ কোটির ঘরে। সেগুলোর মধ্যে রয়েছে পিকে, বাজরাঙ্গি ভাইজান, সুলতান, দঙ্গল, টাইগার জিন্দা হ্যায় ও বাহুবলি টু।

বিজ্ঞাপন

বলিউড ট্রেড অ্যানালিস্ট তারান আদর্শ টুইটে পদ্মাবতের বক্স অফিস ইনকাম জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, ছবিটি নিয়ে যেমন সমালোচনা ছিল, তেমন ছিল কৌতুহল। সমালোচনা ছবিটির ব্যবসা কমিয়েছে, একইভাবে দর্শকদের কৌতুহল সিনেমাটিকে তিনশ কোটির ঘরে ঢুকতে ‘পদ্মাবত’কে সাহায্য করেছে।

রাজপুত কার্নিসেনাদের বাধার মুখেই মুক্তি পায় ‘পদ্মাবত’। ভারতের কয়েকটি প্রদেশে মুক্তি পায়নি ছবিটি। সেগুলো বাদ দিয়েই ভারতের চার হাজার প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হয় ‘পদ্মাবত’।

এ বছরের ২৫ জানুয়ারি মুক্তি পায় ছবিটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন