বিজ্ঞাপন

আসছে ‘ফাগুন হাওয়ায়’ ছবির টিজার

December 13, 2018 | 4:10 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

আগামী বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পাবে তৌকীর আহমেদ পরিচালিত ছবি ‘ফাগুন হাওয়ায়’। বায়ান্ন’র ভাষা আন্দোলন নিয়ে নির্মিত এই ছবির পোস্টার প্রকাশিত হয়েছে গেলো মাসে। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি নিয়ে চলছে আলোচনা। এবার সেই আলোচনার পালে লাগবে নতুন হাওয়া। কারণ আর দু’দিন বাদেই অন্তর্জালে আসেছে ছবিটির টিজার।


আরও পড়ুন :  প্রতিযোগিতামূলক যাত্রা শুরু করল ‘দ্য লাস্ট পোস্ট অফিস’


টিজার প্রকাশের বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করেছে তৌকীর আহমেদের প্রযোজনা প্রতিষ্ঠান নক্ষত্র ফিল্মস-এর কর্মকর্তা মনজুরুল ইসলাম মেঘ। তিনি জানান, শনিবার ফাগুন হাওয়ায় ছবির টিজার আসবে। এরপর আসবে গান। তৌকীর আহমেদ বর্তমানে দেশের বাইরে রয়েছেন। তিনি ফিরলে বাকি সিদ্ধান্ত জানানো হবে।

‘ফাগুন হাওয়ায়’ ছবিতে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও অভিনেতা সিয়াম আহমেদ।

বিজ্ঞাপন

‘ফাগুন হাওয়ায়’ প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। ছবিটিতে সিয়ামের চরিত্রের নাম নাসির আর দীপ্তি চরিত্রে অভিনয় করেছেন তিশা। পাকিস্তানি পুলিশ কর্মকর্তা জামশেদ চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা যশপাল শর্মা।

১৯৫২ সাল ও ভাষা আন্দোলনের প্রেক্ষাপট নিয়ে ফাগুন হাওয়ায় ছবির গল্প। এ ছবিতে সেই সময়ের বাংলাদেশের এক মফস্বল শহরের গল্প তুলে ধরা হয়েছে। ছবিটির পরিবেশক অভি কথাচিত্র। ‘ফাগুন হাওয়ায়’ নির্মিত হয়েছে টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায়।

সিয়াম-তিশা ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, ফজলুর রহমান বাবু, সাজু খাদেম, রওনক হাসান, আজাদ সেতু, আবদুর রহিম, হাসান আহমেদসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :

আবুধাবি বাংলা চলচ্চিত্র উৎসবে জয়া-শুভ

আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় তারকারা

এ দেশ আমাদের মা, তাকে শ্রদ্ধা করতে হবে : শাহীন সামাদ

দেশপ্রেমের গল্পে ‘একটি কৃতজ্ঞতাপত্র’


Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন