বিজ্ঞাপন

ইউনাইটেড ফাইন্যান্সের সাথে চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক

November 28, 2017 | 9:47 am

 

বিজ্ঞাপন

সারাবাংলা প্রতিবেদক

ঢাকা: ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের সাথে একটি এমপ্লয়ি ব্যাংকিং সার্ভিস চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড।ব্র্যাক ব্যাংকের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

এই চুক্তির আওতায়, ব্র্যাক ব্যাংক, ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের কর্মকর্তাদের বেতন বিতরণ এবং সকল ধরনের রিটেইল ঋণ সুবিধা যেমন: ক্রেডিট কার্ড, হোম লোন, অটো লোন ও পার্সোনাল লোন প্রদান করবে।

বিজ্ঞাপন

 

২৬ নভেম্বর ২০১৭ ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব কায়সার তামিজ আমিন এবং ব্র্যাক ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও জনাব এ. কে. জোয়াদ্দার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

 

বিজ্ঞাপন

ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান জনাব নাজমুর রহিম, রিটেইল সেলস বিভাগের প্রধান জনাব কায়সার হামিদ, ক্যাশ ম্যানেজমেন্ট অ্যান্ড কাস্টোডিয়াল সার্ভিসেস বিভাগের প্রধান জনাব মোঃ সেকান্দার ই আজম, লার্জ কর্পোরেট ইউনিট ১ এর প্রধান জনাব সাজিদ রহমান এবং ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের জেনারেল ম্যানেজার ও চিফ ফাইন্যান্সিয়াল অফিসার জনাব জাফর উল্লাহ খান, এফসিএ, ট্রেজারি বিভাগের প্রধান জনাব মোঃ পারভেজ রহমানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

সারাবাংলা/মেমা/আরসি/নভেম্বর ২৮, ২০১৭

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন