বিজ্ঞাপন

ইডিসিএল এর ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি

February 20, 2019 | 1:26 am

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

এসেনশিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেড (ইডিসিএল) সরকারি একমাত্র ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠানটি। এর ঢাকা প্লান্ট, বগুড়া প্লান্ট, মধুপুর প্লান্ট, খুলনা প্লান্ট এবং এশিয়া মহাদেশের মধ্যে সর্ববৃহৎ ঔষধ উৎপাদনকারী গোপালগঞ্জ প্লান্ট এর সকল অফিসারদের নিয়ে গঠিত অফিসারস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব ইডিসিএল এর ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিকে ২০১৯ ও ২০২০ সালের জন্য সর্বসম্মতি ক্রমে অনুমোদন দেন প্রতিষ্ঠানের বাবস্থাপনা পরিচালক জনাব এহসানুল কবির জগলুল।

সর্বসম্মতি ক্রমে সংগঠনের সভাপতি হিসেবে নিযুক্ত হন বগুড়া প্লান্টের উপ-মহাব্যবস্থাপক, প্রশাসন এস এম আহসান রেজা, সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত হন উপ-ব্যবস্থাপক (সমন্বয়), এমডি’স সেক্রেটারিয়েট মোহাম্মদ আলী আকবর চৌধুরী।

সংগঠনের অন্যান্য সদস্য হলেন সহ-সভাপতি মো. শফিকুল হায়দার চৌধুরী, উপ-ব্যবস্থাপক (ভান্ডার), ইডিসিএল, ঢাকা, মো. নজরুল ইসলাম, ব্যবস্থাপক, প্রকিউরমেন্ট অ্যান্ড প্ল্যানিং, কেইএলপি, খুলনা।

বিজ্ঞাপন

সহ সাধারণ সম্পাদক খান মনিরুজ্জামান, ভান্ডার কর্মকর্তা, ইডিসিএল, ঢাকা, মাফিজুর রহমান শেখ, উপ-ব্যবস্থাপক, প্রকৌশল, ইডিসিএল, গোপালগঞ্জ। সাংগঠনকি সম্পাদক শেখ মাশুক ইসলাম, উর্ধ্বতন প্রশাসনিক কর্মকর্তা, ইডিসিএল, ঢাকা।

ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রবীন্দ্রনাথ, ভান্ডার কর্মকর্তা, ইডিসিএল, ঢাকা, সমাজ কল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদিকা ফোয়জুন্নাহার রুনু অ্যাডমিন অ্যান্ড এইচআরএম, অর্থ সম্পাদক আতাউল ইসলাম, ব্যবস্থাপক, হিসাব ও অর্থ, ইডিসিএল, ঢাকা, দপ্তর ও প্রচার সম্পাদক মো. মফিজুল ইসলাম, উপ-ব্যবস্থাপক, কোয়ালিটি এস্যুরেন্স, ইডিসিএল, ঢাকা। কার্যনির্বাহী সদস্য মো. মনোয়ারুল আমীন, উপ-ব্যবস্থাপক, প্ল্যানিং, ইডিসিএল, ঢাকা ও ফার্মাসিস্ট মো. আজিবুর রহমান, সহকারী উৎপাদন কর্মকর্তা, ইডিসিএল, ঢাকা।

প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়ন, ঔষধের গুণগতমান ঠিক রেখে উৎপাদনশীলতা বাড়ানো, নিয়ম শৃঙ্খলা বাড়ানো সহ কোম্পানির সার্বিক উন্নয়নে সর্বোপরি কর্মকর্তা ও কর্মচারীদের সার্বিক উন্নয়নে এই সর্বগ্রহণযোগ্য কমিটি কাজ করে যাবেন বলে আশা প্রকাশ করেন ইডিসিএল এর অনেক কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন