বিজ্ঞাপন

ইফতার খেয়ে অসুস্থ হয়ে মুন্সীগঞ্জের ২০ জন ঢামেকে

June 10, 2018 | 11:02 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: মুন্সীগঞ্জ সদর গাছিপুকুর এলাকার একটি বাসায় ইফতার খেয়ে শিশুসহ ২৫ থেকে ৩০ জন অসুস্থ হয়ে পড়েছেন। তাদের মধ্যে ২০ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১০ জুন) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. নুর-ই আলম সারাবাংলা’কে জানান, খাবারে বিষক্রিয়া থেকে তারা অসুস্থ হয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

অসুস্থদের মধ্যে রয়েছেন— ময়না বেগম (৬৫), জুয়েল (১৯) আজিজুল হাকিম (১৮), রোজিনা আক্তার (৩২), অপু (১৫), বিথী (১৭), জুবায়ের (৬), নুশরাত (৬), আলিফ (২১), আঁখি (৭)।

বিজ্ঞাপন

জানা গেছে, গাছিপুকুর এলাকার সালেহা বেগমের বাড়িতে ওই ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিনিই অসুস্থ হয়ে পড়া ব্যক্তিদের ঢামেক হাসপাতালে নিয়ে এসেছেন।

সালেহা বেগম বলেন, আমার বাসাতেই আত্মীয়-স্বজনদের দাওয়াত দেওয়া হয়েছিল। ইফতারের আয়োজন ছিল ঘরোয়া পরিবেশে। ইফতার সব বাসাতেই বাননো হয়েছিল। ইফতার খেয়ে কিছুক্ষণ পর সবাই বমি করতে থাকে। পরে তাদের সবাইকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

ডা. নুর-ই আলম জানান, শিশু-নারী-পুরুষসহ ২০ জন অসুস্থ হয়ে হাসপাতালে এসেছে। সবাইকে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, খাবারে বিষক্রিয়া থেকে তারা অসুস্থ হয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন