বিজ্ঞাপন

ইবিএলের নিরাপত্তাকর্মী হত্যা পূর্ব শত্রুতার জেরে

May 23, 2018 | 3:07 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর সেনানিবাস এলাকায় ইস্টার্ণ ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বুথের নিরাপত্তাকর্মী শেখ তাহিদুল ইসলাম নুরনবী পূর্ব শত্রুতার জেরে খুন হন বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান-র‌্যাব।

বুধবার (২৩ মে) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারের র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাবের কোম্পানী কমান্ডার মেজর মনজুর মেহেদী ইসলাম জানান, খুনি শেখ রাসেল নয়ন নিরাপত্তাকর্মী নুরনবীর পূর্ব পরিচিত ছিল। গত বছরের জুলাই মাসে বাগেরহাট পিসি কলেজের পাশ্ববর্তী নদীতে নৌকা বাইচ দেখতে গেলে সামান্য বিষয় নিয়ে সে সময় নুরনবী ও তার লোকজন নয়নকে মারধর করে। পরে ঢাকায় এসে নয়ন একটি কোম্পানীতে প্রথমে সিকিউরিটি গার্ড হিসেবে পরে আরেকটি কোম্পানীতে মার্কেটিং বিভাগে কাজ নেয়। গত ২০ মে রাতে সে ওই কোম্পানীর হয়ে চাকরির বিজ্ঞপ্তির পোস্টার লাগাতে আসে। এ সময় ইবিএলের বুথে নুরনবীকে দেখতে পায় এবং তার সঙ্গে কথা বার্তা বলার এক পর্যায়ে পুরনো ঘটনাটি মনে করিয়ে দেয় নয়ন।

বিজ্ঞাপন

তাদের কথাবার্তার মধ্যে রাসেল নামের আরেকজন নিরাপত্তাকর্মী নুরনবীকে সেহরীর খাবার দিতে আসে। তবে সেও নয়নকে আগে থেকে চিনতো। ফলে তাদের কথাবার্তা নিয়ে কোনো সন্দেহ করেনি রাসেল।

র‌্যাব জানায়, কথা কাটাকাটির এক পর্যায়ে বুথ ঘরের পাশে স্টোর রুম থেকে একটি ছুরি এনে নয়ন নুরনবীর গলায় উপুর্যুপুরি আঘাত করলে আনুমানিক রাত ৩ টা ৪০ মিনিটের দিকে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে নয়ন তার বাড্ডার বাসায় এসে পোশাক বদলে গাবতলী হয়ে খুলনায় যায়। র‌্যাবের বিশেষ একটি দল খুলনার সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে অভিযান চালিয়ে মঙ্গলবার নয়নকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে আইনী প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে সংবাদ সম্মেলনে মেজর মনজুর মেহেদী ইসলাম জানান।

সারাবাংলা/এমএস/জেএএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন