বিজ্ঞাপন

ইবিএল ব্যাংকের বুথের নিরাপত্তাকর্মীকে হত্যা

May 21, 2018 | 12:43 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর ক্যান্টনমেন্ট পোস্ট অফিসের পাশে ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) ব্যাংকের এটিএম বুথের নিরাপত্তাকর্মী তাহেদুল ইসলাম নূর নবীকে (২০) জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। একইসঙ্গে টাকা লুট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২১ মে) সকাল ৯টার দিকে ক্যান্টনমেন্ট থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) কবির হোসেন হাওলাদার জানান, সকালে টাকা তুলতে গিয়ে ক্লায়েন্টরা নিরাপত্তাকর্মীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় জানায়। পরে পুলিশ এটিএম বুথের রুম থেকে তার মরদেহ উদ্ধার করে।
তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- সেহরির পরপর ঘটনাটি ঘটে থাকতে পারে। ধারালো অস্ত্র দিয়ে তাকে জবাই করা হয়েছে। এছাড়া তার শরীরে আর তেমন কোনো অাঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, দুষ্কৃতিকারীরা ভোরে বুথের টাকা লুট করতে যায়। নূর নবী তাদের বাধা দিলে দুর্বৃত্তরা তাকে হত্যা করে। তবে এটিএম বুথ থেকে কোনো টাকা নিতে পারেনি তারা। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ তদন্ত শুরু করেছে।
হত্যাকাণ্ডের খবর শুনে ঢামেক মর্গে আসেন নূর নবীর খালাতো ভাই শহিদুল ইসলাম। তিনি জানান, তাদের বাড়ি বাগেরহাট সদর উপজেলার দেওয়ান ভাটি গ্রামে। নূর নবীর বাবা অাবু বক্কর দীর্ঘদিন ধরে লিভারের রোগে ভুগছেন। দুই ভাইয়ের মধ্যে বড় নূর নবী মাধ্যমিক পরীক্ষায় পাস করার পর ঢাকায় এসে চাকরি নেয়। তার ছোট ভাই ফয়সাল জন্ম থেকেই প্রতিবন্ধী।
গ্লোব সিকিউরিটি সার্ভিসের মার্কেটিং অফিসার জামাল হোসেন জানান, গত ৪ মাস আগে নূর নবী তাদের কোম্পানিতে চাকরি নেন। ক্যান্টনমেন্ট পোস্ট অফিস এলাকার ইবিএল এটিএম বুথে দায়িত্ব ছিল তার। গত রাতে সে ডিউটিতেই ছিল।

সারাবাংলা/এসএসআর/জেএএম/এটি

বিজ্ঞাপন

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন