বিজ্ঞাপন

ঈদেই মুক্তি পাচ্ছে ‘পোড়ামন ২’

May 19, 2018 | 12:11 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

আসছে ঈদে সবচেয়ে আকাঙ্ক্ষিত সিনেমা হতে যাচ্ছে ‘পোড়ামন-২’। নানা কারণেই ছবিটি বেশ আলোচিত। এই ছবির মাধ্যমেই বাংলা সিনেমা পাবে দুই নবাগত নায়ক-নায়িকা। সিয়াম আহমেদ ও পূজা চেরী জুটিকে অবশ্য আগেই দেখে ফেলেছে সবাই। অন্তর্জালে ছবিটির গান ও ট্রেইলারে তাদের অভিনয়ের প্রশংসাও করেছেন সিনেমা অনুরাগীরা।

এই দিন-সেই দিন করতে করতে অবশেষে চলে এসেছে ‘পোড়ামন-২’-এর মুক্তির দিন। এখন এক রকম নিশ্চিত করেই বলা যায়, আসছে ঈদে মুক্তি পাচ্ছে ছবিটি। জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী আলিমুল্লাহ খোকন সারাবাংলাকে জানিয়েছেন, ‘পোড়ামন-২’ ছবিটি ঈদুল ফিতরে মুক্তি দেয়ার জন্য সব ধরণের প্রস্তুতি চলছে। হল মালিকদের সঙ্গে আলোচনাও অনেকদূর এগিয়ে রেখেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। সবকিছু ঠিক থাকলে একশ’র বেশি হলে প্রদর্শিত হবে ‘পোড়ামন-২’।

পোড়ামন-২ প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, ‘ইতিমধ্যে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করা হয়ে গেছে কিন্তু আমার কোন ছবিই এখন পর্যন্ত দর্শকেরা দেখেনি। অবশেষে আমার অপেক্ষার পালা শেষ হচ্ছে। সব ঠিক থাকলে এই ঈদেই নায়ক হিসেবে দর্শকদের সঙ্গে পরিচিত হবো।’

বিজ্ঞাপন

‘পোড়ামন-২’ ছবিতে নায়িকা হয়েছেন পূজা চেরী রায়। এই অভিনেত্রী বলেন, ‘সিনেমায় অভিনয়ের সময় যেমন উত্তেজনা হচ্ছিল, এখন মুক্তির আগেও একই রকম উত্তেজনা বোধ করছি। দর্শকেরা আমাদেরকে কিভাবে গ্রহণ করবে এটাই এখন চাপ! আশা করছি ভালো কিছু হবে।’

জাজ মাল্টিমিডিয়ার অর্থায়নে ‘পোড়ামন-২’ পরিচালনা করেছেন রায়হান রাফি। সিয়াম-পূজা ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু ও আনোয়ারা।

গেল সপ্তাহে কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে ‘পোড়ামন-২’।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন