বিজ্ঞাপন

ঈদে লেজার ভিশনের যত আয়োজন

August 18, 2018 | 4:29 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।। 

বিজ্ঞাপন

কয়েক বছর আগের কথা। ঈদ উৎসব সামনে রেখে দেশের সংগীতাঙ্গন জমে উঠতো। নতুন-পুরাতন কন্ঠশিল্পীদের নতুন নতুন অ্যালবাম প্রকাশের হিড়িক পড়ে যেতো। এখন সেসব অতীত। অডিও বাজার আগের মতো নেই। জমজমাট ভাব নেই আগের মতো। তবু কিছু অডিও প্রযোজনা প্রতিষ্ঠান নতুন গান প্রকাশ করছে। তাদের মধ্যে লেজার ভিশন অন্যতম।

ঈদুল আজহা উপলক্ষে প্রতিবারের মতো এবারও বেশকিছু গান ও মিউজিক ভিডিও প্রকাশ করেছে। প্রকাশিত সেসব গানের মধ্যে রয়েছে কন্ঠশিল্পী রুবেলের ‘নষ্ট আমি’। মিজানুর রাফির কথায় সংগীতায়োজন করেছেন তানভীর তারেক। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শিমুল খান ও জেরি।

আছে তপন চৌধুরী ও স্বরলিপির ‌‘এইতো বেশ আছি’। শহীদ মাহমুদ জঙ্গীর কথায় সুর করেছেন আলাউদ্দিন মাহমুদ সমীর এবং সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ। ‘ছুঁই না ছুঁই’ শিরোনামের গান গেয়েছেন ফাহমিদা নবী। এ এস এম মাসুম এর কথায় সুর করেছেন সুমন কল্যাণ। স্নেহাশীষ ঘোষের কথায় অয়ন চাকলাদারের সুর ও সংগীতে ‌‘ভাই ব্রাদার্স’ অ্যালবামে মোট ৮টি গান রয়েছে।  ইমরান, বৃষ্টি, কাজী শুভ, নিশি, মিলন, জুয়েল মোর্শেদ, অয়ন, ইলমা, সাফায়েত, ইভান ইভু ও সাগর অ্যালবামটিতে গান গেয়েছেন। সোমেশ্বর অলির কথায় বেলাল খান গেয়েছেন ‌‘আড়াল’।

বিজ্ঞাপন

এছাড়াও অজয় মিত্রের কথা,সুর ও সঙ্গীতে ‘কিছু প্রেম’।  এম এ রহমানের ‘সাজনা’। মেহেদী হাসানের কথায় সুর করেছেন এফ এ প্রিতম। এফ এ সুমনের কন্ঠে ‌‘ফতুর’। সোমেশ্বর অলির কথায় সুর ও সংগীত করেছেন বেলাল খান। সানিয়া রমার ‘রঙের জাদুকর’। অ্যালবামটিতে মোট ৪ টি গানের একটিতে দ্বৈত কন্ঠে গান করেছেন বেলাল খান ও সানিয়া রমা। গানগুলোর কথা লিখেছেন আহমেদ খসরু, সোমেশ্বর অলি, রবিউল ইসলাম জীবন, সানিয়া রমা এবং সুর করেছেন বেলাল খান ও  আভরাল সাহির। কন্ঠশিল্পী প্রিয়াংকার কন্ঠে ‘ডিজিটাল সুন্দরী’। প্রদীপ সাহার কথায় অভি আকাশের সুরে গানটির সংগীত পরিচালনান করেছেন মুশফিক লিটু। কন্ঠশিল্পী বাবলর ‘ফাঁকি’। ইয়াকুব হোসেন বাবলার কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মন।

লেজার ভিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, শ্রোতা-দর্শকদের চাহিদা মাথায় রেখে অডিও বাজারের মন্দার মধ্যেও গান ও মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে গানগুলো শোনা ও দেখা যাবে।

সারাবাংলা/আরএসও/টিএস 

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন