বিজ্ঞাপন

ঈদে শত অ্যালবাম

August 17, 2018 | 2:05 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

এবারের ঈদ উৎসবকে আরও রাঙিয়ে তুলতে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ-অগ্নিবীণা প্রকাশ করেছে শতাধিক নতুন অ্যালবাম। প্রকাশিত অ্যালবামগুলোর মধ্যে রয়েছে একক, ডুয়েট, মিক্সড অ্যালবাম, নাটক ও সিনেমা। বৃহস্পতিবার (১৬ আগস্ট) সন্ধ্যায় জি-সিরিজ ভবনে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় অ্যালবামগুলোর মোড়ক উন্মোচন হয়েছে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রকাশিত গান ও অ্যালবামগুলোর সংগীতশিল্পী, গীতিকার, সুরকার, সংগীতপরিচালক এবং সংগীতের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গসহ সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্টজনেরা।

জি সিরিজ-অগ্নিবীণা থেকে এবার প্রকাশিত হলো এফ এ সুমনের গাওয়া ‘অভিনয়’, বেবী চন্দনের ‘সুখের রোদ্দুর’, শুভ রহমানের ‘প্রিয় নাম’, সুজন আহমেদের ‘কি করে বুঝাই’, লুমিনের ‘নিলিমার গালিচা’, বুলবুলের ‘হাবিবি’, সাগর তালুকদারের ‘বাজি’, রিমনের ‘মাইয়া মন দিলানা’, অনিশার ‘রোমিও’ এবং ‘তুমি যে আমার’, জিয়ালবেতের ‘দেশ’, রুকসানা মমতাজের ‘ইলশেগুরি বৃষ্টি’, এবং ‘হাজার কথার মরণ হলে’।

বিজ্ঞাপন

এছাড়াও রয়েছে সংগীতশিল্পী পুলকের ‘ঈদ মোবারক ঈদ’, জুঁইয়ের ‘মিরপুর এক্সপ্রেস’, অনাশিষের ‘শহর’, প্রিন্স খানের ‘পরাণ পাখি আসে না’, সমরজিৎ রায়ের ‘এই ঘোর শ্রাবণে’, অদিতির ‘অনুভবে’, মাসুমের ‘পিচ্ছাইয়া কেন পরি’, ক্রিপেশ-এর ‘ও মেয়ে’, তৌসিফের ‘ভালোবাসা সে জানে না’, প্রত্যয় খানের ‘দূরে’, পূর্ণ মিলনের ‘যদি দেখা হয়’ ‘অপরাধী’-খ্যাত আরমান আলিফের ‘নেশা’, জাকির হোসেন জ্যাক-এর ‘অতীতের প্রেম’, অভির ‘নীরিখ বান্ধোরে’, তানভীর সরোয়ারের ‘ভাল্লাগে’, সাদমান পাপ্পুর ‘একটি মেয়ের গল্প’, ‘আজব রেলগাড়ী’ এবং ‘একটাইতো আকাশ’।

একইভাবে সংগীতশিল্পী সন্দীপনের গাওয়া ‘সন্দীপন’, গামছা পলাশের ‘নাচের পুতুল’, সাগর বাউলের ‘বারামখানা’, অভি’র দয়াময়’, রাসেল ছোট্ট বাউলের ‘যার লাগিয়া’, নবনীতা চৌধুরীর ‘আমার সোনালী বন্ধু’, বায়জিদ সাহার ‘সাদা কালো মন’ এবং বাউল ফারুকের ‘তুমি বিনে’। বরেণ্য সঙ্গীতশিল্পী চন্দনা মজুমদার, সফি মণ্ডল ও পূর্ণ মিলনের ‘রঙের মানুষ’, গীতিকার ও সঙ্গীতপরিচালক প্রিন্স মাহমুদের ফিচারিংয়ে তাহসান, মিনার, ইমরান ও তপুর গাওয়া ‘প্রিন্স মাহমুদ মিক্সড’, মেহেদীর সঙ্গীতে তপু ও টুম্পার ‘একটা গোপন কথা’, কিশোর পলাশের ‘ঘরের বাত্তি’, ঐশী, আকবর ও স্বরলিপি বাবুল রেজার গাওয়া ‘কোনো মায়া নাই’, গামছা পলাশের ‘পাখি উড়াল দিছে’, সাজুর ‘প্রতারক’, কাজী শুভ, স্বরলিপি, কনিকা ও প্রিয়াংকার ‘ঝুম বৃষ্টি’, মনিরের ‘ভুলে যেওনা’, প্রিয়াংকা গোপ, প্রিয়াংকা বিশ্বাস, ও অপু সরকারের গাওয়া ‘বজ্রকণ্ঠের সাহসী নায়ক’, মাহরুফ, পিংকি এবং মামুনের ‘কুটুম’ এবং রিংকু, বিউটি এবং দীপুর ‘কালার শোকে’ গানগুলো।

পাশাপাশি প্রকাশ পেয়েছে ড. জাহিদ খানের গাওয়া আধুনিক গানের অ্যালবাম ‘স্মৃতি বেদনা’ ও ব্যান্ডদল দূসরের রক অ্যালবাম ‘দূসর’। একইভাবে প্রকাশ পাচ্ছে দুটি রবীন্দ্র সংগীতের অ্যালবাম। যার মধ্যে রয়েছে সুদেব বিশ্বাসের গাওয়া বুঝি এলো’ এবং শ্রাবণী সেন তুসির কণ্ঠসৃত ‘কি বলে করিবো নিবেদন’।

বিজ্ঞাপন

প্রকাশিত অ্যালবামগুলো জি-সিরিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে শোনা যাবে। এছাড়া প্রকাশিত হওয়া সিডি, ডিভিডির পাশাপাশি প্রকাশিত অ্যালবামগুলোর গান www.radiogbd.com-এ শোনা যাবে।

সারাবাংলা/টিএস/পিএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন