বিজ্ঞাপন

উইলিয়ানের দিকেই চোখ বার্সার

July 22, 2018 | 4:57 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

দলবদলের মৌসুমে স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় যোগ দিয়েছেন ২১ বছর বয়সী ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার। এবার গুঞ্জন উঠেছে ক্যাম্প ন্যু’তে আসছেন ব্রাজিলিয়ান তারকা মিডফিল্ডার উইলিয়ান।

রাশিয়া বিশ্বকাপে এবার ব্রাজিলের হয়ে নজর কেড়েছেন ২৯ বছর বয়সী মিডফিল্ডার উইলিয়ান। তবে, মিডফিল্ডার হলেও দৌড়ে খেলেছেন পুরো মাঠ জুড়েই। চেলসির এই উইঙ্গারকে এবার নন ইউরোপিয়ান হিসেবে তাকে দলে আনতে প্রায় ৬০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব করেছে স্প্যানিশ জায়ান্ট। তবে গুঞ্জন উঠেছে ক্যাম্প ন্যু’তে যেতে আগ্রহ আছে উইলিয়ানেরও।

চেলসির এই উইঙ্গার মাঝমাঠে খেলার পাশাপাশি ডানে ও বামে খেলতেও বেশ অভ্যস্ত। বিশ্বকাপের আগে চ্যাম্পিয়নস লিগ আসরে মাঠ কাঁপিয়েছেন উইলিয়ান। শেষ ষোলোর প্রথম লেগে গোল করার পাশাপাশি দুই লেগেই দুর্দান্ত খেলেছেন তিনি। তখন থেকেই তার প্রতি আগ্রহ তৈরি হয়েছে বার্সা কোচ আর্নেস্তো ভালভারদের। বিশ্বকাপের দারুণ পারফরম্যান্সের পর এবার এই ব্রাজিলিয়ানের প্রতি আগ্রহ আরো বেড়েছে বার্সা কোচের।

বিজ্ঞাপন

নেইমার যাওয়ার পর তার জায়গায় ফরাসি ফরোয়ার্ড উসমান ডেম্বেলেকে নিয়েছিল বার্সেলোনা। তবে তার পারফরম্যান্সে খুব একটা খুশি নয় বার্সা। তাই তৃতীয় স্ট্রাইকার হিসেবে উইলিয়ানকেই দলে নিতে চেষ্টা চালিয়ে যাচ্ছে স্প্যানিশ ক্লাবটি।

স্প্যানিশ লিগের নিয়মানুযায়ী ইউরোপের বাইরে থেকে তিনজন খেলোয়াড় খেলতে পারবে মূল দলে। এর আগে নন-ইউরোপিয়ান হিসেবে বার্সায় ছিলেন কুতিনহো এবং ইয়েরি মিনা (কলম্বিয়া)। তবে বার্সায় নতুন মৌসুমে ফিলিপ কুতিনহো (ব্রাজিল) খেলবেন পর্তুগালের নাগরিকত্ব নিয়ে। ফলে, বার্সায় এখন থেকে তিনি খেলতে পারবেন ইউরোপীয়ান ফুটবলার হিসেবে। নন-ইউরোপীয়ান হিসেবে এবার বার্সায় যোগ দিয়েছেন আর্থার। তাই এবার আরও একজনকে কিনে আনতে পারছে স্প্যানিশ জায়ান্টরা।

সেই সুযোগ কাজে লাগাতে উইলিয়ানের দিকে চোখ রেখেছে বার্সা।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন